ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পুত্র সন্তানের জন্য দোয়া চাইলেন সাকিব

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
পুত্র সন্তানের জন্য দোয়া চাইলেন সাকিব

দুই কন্যার পর এবার পুত্র সন্তানের বাবা হলেন সাকিব আল হাসান। আগের দুজনের মতো তার এই সন্তানটিও যুক্তরাষ্ট্রে জন্ম নিয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) সাকিবের পারিবারিক সূত্র থেকে এমন খবর পাওয়া যায়।

পরে এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে একটি পোস্ট দেন সাকিব। সেখানে লিখেন, আনন্দের সাথে আপনাদের সবাইকে জানাচ্ছি যে, মহান আল্লাহ পাকের অশেষ রহমতে আমাদের কোলজুড়ে এসেছে ফুটফুটে একটি পুত্র সন্তান।  ১৫ই মার্চ, সোমবার আলায়না ও এরাম দেখা পেয়েছে তাদের ছোট ভাইয়ের। শিশির ও নবজাতক দুজনই সুস্থ আছে। সকল শুভকামনা ও প্রার্থনার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আমাদের জন্য সবাই দু'আ করবেন। সবার প্রতি ভালোবাসা রইল।

  

তৃতীয় সন্তান জন্মের সময় স্ত্রী উম্মে আহমেদ শিশিরের পাশে থাকতে বর্তমানে যুক্তরাষ্ট্রেই আছেন সাকিব। বিশ্বসেরা এই অলরাউন্ডার সেজন্য টাইগারদের নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নিয়েছিলেন।  

চলমান বছরের জানুয়ারিতে সাকিব-শিশির দম্পতির ঘরে তৃতীয় সন্তান আসার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে সাকিব নিজেই নিশ্চিত করেছিলেন।

এর আগে ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাকিব। ২০১৫ সালের ৮ নভেম্বর শিশিরের কোলজুড়ে আসে প্রথম সন্তান আলাইনা হাসান অব্রি। এরপর গত বছরের ২৪ এপ্রিল তাদের ঘর আলো করে আসে দ্বিতীয় সন্তান। তারকা দম্পতি তাদের দ্বিতীয় কন্যার নাম রেখেছেন ইরাম হাসান।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।