ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

ইংল্যান্ডের ভয়ে কেউ রাতে ঘুমাতে পারবে না: আর্চার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
ইংল্যান্ডের ভয়ে কেউ রাতে ঘুমাতে পারবে না: আর্চার

দীর্ঘদিন ধরে ইনজুরিতে থাকায় বিশ্বকাপে খেলতে পারবেন না ইংলিশ পেসার জোফরা আর্চার। দলের সঙ্গে না থাকলেও প্রতিপক্ষ দলগুলোকে ইংল্যান্ডের ব্যাপারে সতর্ক হওয়ার ইঙ্গিত দিয়েছেন তিনি।

আর্চার মনে করেন বিশ্বকাপে তাদের মোকাবেলা করার আগে বাকি দলগুলোর রাতে ঘুম হবে না।  

ইংলিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলকে দেওয়া এক সাক্ষাৎকারে আর্চার বলেন, ‘আগামী সপ্তাহগুলোতে প্রতিপক্ষ দলগুলো আমাদের সাথে যখন খেলতে আসলে ভয়ে থাকবে। আমি মনে করি প্রতিপক্ষ দলের খেলোয়াড়রা এটা ভাবার কারণে রাতে ঘুমাতে পারবেনা যে, আগামীকাল আমাদের কঠিন দলের বিপক্ষে মাঠে নামতে হবে। ’

নিজেদের সফলতম দল দাবি করে ইংলিশ এ পেসার আরও জানান, ‘দেখুন আমরা দীর্ঘদিন ধরেই বিশ্বের সেরা সফলতম দল হিসেবে আছি। আর আমাদের ক্রিকেটাররা যে কোনো পর্যায়ে আধিপত্য ধরে রাখার ক্ষমতা রাখে। ’

২০১৯ সাল থেকে ৩১টি ম্যাচ খেলে ২২টি ম্যাচ জিতে বর্তমানে র‌্যাংকিংয়ের শীর্ষে অবস্থান করছে ইংল্যান্ড ক্রিকেট দল। টি-টোয়েন্টি বিশ্বকাপে তাই ফেবারিটের তালিকায় পিছিয়ে থাকবে না দেশটি। আতঙ্ক ছড়াতে পারে যে কোন সময়। আর এমনটা ইঙ্গিত দিয়ে গেলেন দলটির পেসার আর্চারই।  

আগামী সোমবার (১৮ অক্টোবর) ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ইংল্যান্ডের বিশ্বকাপ যাত্রা।  

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa