ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

রোহিতের মুম্বাইয়ের টানা চতুর্থ হার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
রোহিতের মুম্বাইয়ের টানা চতুর্থ হার

এবারও জয়ের দেখা পেল না মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএলের ১৮তম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরোর বিপক্ষে ৭ উইকেটে হারে রোহিত শর্মার দল।

এ নিয়ে আসরে টানা চার হারের দেখা পেল দলটি।

পুনের মহারাস্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে শনিবার (৯ এপ্রিল) টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫১ রান সংগ্রহ করে মুম্বাই। জবাবে অনুজ রাওয়াত ও বিরাট কোহলির ব্যাটে ভর করে সহজেই জয় তুলে নেয় ব্যাঙ্গালুরো।

মুম্বাইয়ের দেওয়া ১৫১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ধীরগতির শুরু করেন বেঙ্গালুরোর অধিনায়ক ফাফ ডু প্লেসি। ১৬ রানে তার বিদায়ের পর দলকে জয়ের খুব কাছে নিয়ে যান রাওয়াত ও কোহলি জুটি। ৫২ বলে ৮০ রানের জুটি গড়েন তারা। শেষদিকে এসে রান আউট হন রাওয়াত। ৪৭ বলে ৬৬ রান করে বিদায় নেন তিনি। কোহলিও ব্রেভিসের শিকার হয়ে ৪৮ রানে সাজঘরে ফেরেন।  

রাওয়াত-কোহলি বেঙ্গালুরোর জয় প্রায় নিশ্চিত করে মাঠ ছাড়ার পর গ্লেন ম্যাক্সওয়েল তা সহজেই সমাপ্ত করেন। পরপর দুই বাউন্ডারি হাঁকিয়ে দলকে নিয়ে যান জয়ের বন্দরে। ৮ রানে অপরাজিত থাকেন তিনি।  

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ভালো শুরু করেন মুম্বাইয়ের দুই ওপেনার ইশান কিশান ও রোহিত শর্মা। কিন্তু রোহিতকে বিদায় করে ব্রেকথ্রু আনেন হার্শাল প্যাটেল। ১৫ বলে ২৬ রান করে সাজঘরে ফেরেন মুম্বাই অধিনায়ক। তিনে ব্যাট করতে নামা ডেওয়াল্ড ব্রেভিস উইকেট হারান ৮ রানে। ২৮ বলে ২৬ রানের ধীরগতির ইনিংস খেলে বিদায় নেন ওপেনার ইশান কিশানও।  

ব্যাট করতে নেমেই উইকেট হারান কাইরন পোলার্ড ও তিলক ভার্মা। ৬ রানে বিদায় নেন রমনদ্বীপ সিংও। তবে শেষদিকে এসে দলের হাল ধরেন সূর্যকুমার যাদব। ৩৭ বলে অপরাজিত ৬৮ রানের বিধ্বংসী ইনিংস খেলে দলকে এনে দেন ১৫১ রানের লড়াকু সংগ্রহ। অপরপ্রান্তে থাকা উনাদকাট অপরাজিত থাকেন ১৩ রানে।

ব্যাঙ্গালুরুর হয়ে জোড়া উইকেট শিকার করেন ওয়ানিন্দু হাসারাঙ্গা আর হার্শাল প্যাটেল।

বাংলাদেশ সময়: ০০৩৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।