ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাঞ্জাবের বিপক্ষে মোস্তাফিজদের দিল্লির সহজ জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
পাঞ্জাবের বিপক্ষে মোস্তাফিজদের দিল্লির সহজ জয়

পাঞ্জাব কিংসকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে সহজ জয় তুলে নিয়েছে দিল্লি ক্যাপিটালস। চলমান আইপিএলের ৩২তম ম্যাচে এই জয় পান ঋশভ পন্থ-মোস্তাফিজরা।

বুধবার (২০ এপ্রিল) মুম্বাইর ব্রাবোর্ন স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা পাঞ্জাব মাত্র ১১৫ রানে গুটিয়ে যায়। জবাবে ডেভিড ওয়ার্নারের অপরাজিত হাফসেঞ্চুরিতে ১ উইকেট হারিয়ে ও ৫৭ বল বাকি থাকতে জয়ের বন্দরে পৌঁছে যায় দিল্লি।

১১৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ঝড় তোলেন দিল্লির দুই ওপেনার পৃথ্বী শ ও ওয়ার্নার। ৬.৩ ওভারে তারা ৮৩ রানের পার্টনারশিপ গড়েন। ২০ বলে ৭টি চার ও একটি ছক্কায় ৪১ করা পৃথ্বী রাহুল চাহারের বলে আউট হন।

তবে উইকেটে অবিচল থেকে জয় নিশ্চিত করেন ওয়ার্নার। অস্ট্রেলিয়ান এই তারকা ৩০ বলে ১০টি চার ও একটি ছক্কায় ৬০ রানের হার না মানা ইনিংস খেলেন। ১২ রানে অপরাজিত থাকেন সরফরাজ খান।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে দিল্লি বোলারদের তোপের মুখে পড়েন পাঞ্জাবের ব্যাটাররা। সর্বোচ্চ ২৩ বলে ৩২ রান করেন জিতেশ শর্মা। ২৪ রান করেন অধিনায়ক মায়াঙ্ক আগারওয়াল। দলের আর কেউ বলার মতো স্কোর করতে পারেনি।

দিল্লি বোলার খলিল আহমেদ, ললিত যাদব, অক্ষর প্যাটেল ও কুলদীপ যাদব ২টি করে উইকেট পান। বাংলাদেশ বোলার মোস্তাফিজুর রহমান ৪ ওভারে ২৮ রানের বিনিময়ে গুরুত্বপূর্ণ শিখর ধাওয়ানের উইকেটটি তুলে নেন।

এ জয়ে পয়েন্ট টেবিলের ছয়ে উঠে এলো দিল্লি। ৬ ম্যাচে ৩ জয়ে তাদের পয়েন্ট ৬। এক ম্যাচ বেশি খেলে ৬ পয়েন্ট নিয়ে আটে পাঞ্জাব। ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে গুজরাট টাইটান্স।

বাংলাদেশ সময়: ২৩১৩ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।