ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শিশু হাসপাতালের জন্য এজাজের ঐতিহাসিক জার্সি নিলামে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, মে ৬, ২০২২
শিশু হাসপাতালের জন্য এজাজের ঐতিহাসিক জার্সি নিলামে

ভারতের বিপক্ষে গত বছর ডিসেম্বরে টেস্টে এক ইনিংসে ১০ উইকেট নিয়ে ইতিহাস গড়েছিলেন নিউজিল্যান্ডের স্পিনার এজাজ প্যাটেল। এবার সেই ম্যাচের জার্সি নিলামে তুলেছেন তিনি।

একটি শিশু হাসপাতালকে সহায়তা করতে এটি করছেন তিনি।

স্টারশিপ নামের একটি শিশু হাসপাতালকে আর্থিক সহায়তা দিতে ঐতিহাসিক ১০ উইকেট নেওয়া ম্যাচের জার্সি নিলামে তুলেছেন এজাজ। এ ব্যাপারে সংবাদমাধ্যমকে তিনি বলেন, 'গত বছর আমাদের মেয়ে অসুস্থ হয়ে পড়ায় আমাকে ও আমার স্ত্রীকে স্টারশিপ হাসপাতালে কয়েক দিন থাকতে হয়েছিল। এটা ছিল খুবই দুর্ভাবনার সময়। কিন্তু আমরা পরে অনুধাবন করি যে আমরা অনেক সৌভাগ্যবান ছিলাম কারণ আমাদের কেবল অল্প সময়ই সেখানে থাকতে হয়েছিল। '

এজাজের এমন মহানুভবতায় কৃতজ্ঞতা প্রকাশ করে স্টারশিপ ফাউন্ডেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা দাজি পাঙ্গা বলেন, 'আমরা বিশেষভাবে কৃতজ্ঞ যে তিনি এভাবে আমাদের সমর্থন করার প্রস্তাব দিয়েছেন। মাঠে একজন রোল মডেল হওয়ার পাশাপাশি এটি তার উদারতা ও উন্নত মানসিকতার প্রমাণ রেখেছে। ' 

নিলামে তোলার পর এজাজের সেই জার্সিটির মূল্য আস্তে আস্তে বাড়ছে। ইতোমধ্যে ৫১০০ নিউজিল্যান্ড ডলার ছাড়িয়েছে জার্সিটির দাম। জার্সিটিতে এজাজ ছাড়াও নিউজিল্যান্ড দলের সব ক্রিকেটারের স্বাক্ষর রয়েছে। এছাড়া ভারতের বিপক্ষে সেই ম্যাচটির স্কোরকার্ডও যুক্ত করা হয়েছে জার্সির ফ্রেমে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, মে ০৬, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।