ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

হাফ সেঞ্চুরি করে ফিরলেন শান্ত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
হাফ সেঞ্চুরি করে ফিরলেন শান্ত

জিম্বাবুয়ের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতে ব্যাট করতে নামার পর একপ্রান্তে যখন সৌম্য, লিটন এবং সাকিবরা আউট হয়ে যাচ্ছিলেন, তখন অন্যপ্রান্ত আগলে রেখে ক্যারিয়ারের প্রথম হাফ সেঞ্চুরি পূরণ করেন নাজমুল হোসেন শান্ত। রাজার বলে মিডউইকেটে সিঙ্গেল নিয়ে ফিফটি পূর্ণ করেন এ বাঁহাতি, লেগেছে ৪৫ বল।

 

হাফ সেঞ্চুরি তুলে নিয়ে হাত খুলে খেলতে থাকেন শান্ত। ইনিংসের প্রথম ছক্কা আসে তার ব্যাট থেকেই, এরপর ওভারে আরও দুটি চার- ইভান্সের ওভারে নাজমুলের এমন ব্যাটিংয়ের পর উঠেছিল ১৭ রান। পরের ওভারে রাজাকে তুলে মারতে গিয়ে মিড অফে ক্যাচ দিয়েছেন তিনি, টাইমিং করতে পারেননি ঠিকঠাক। ৫৫ বলে ৭১ রান করে ফিরেছেন, আফিফের সঙ্গে জুটিতে উঠেছে ২১ বলে ৩৬ রান।

বাংলাদেশ দলের ওপেনার শান্ত। এ নিয়ে খেলছেন ১৬টি আন্তর্জাতিন টি-টোয়েন্টি ম্যাচ। কিন্তু জিম্বাবুয়ের বিপক্ষে আজকের ম্যাচের আগে একটি হাফ সেঞ্চুরিরও দেখা মেলেনি তার। অবশেষে টি-টোয়েন্টিতে প্রথম হাফ সেঞ্চুরি পেলেন বিশ্বকাপেই। এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ চার উইকেটের বিনিময়ে ১৮ ওভারে ১৩২ রান।

বাংলাদেশ সময়:  ১০২৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।