ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শুরুতেই উইকেট হারাল ভারত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২২
শুরুতেই উইকেট হারাল ভারত

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড মাঠে টস করতে নেমে জিতলেন রোহিত শর্মা এবং টস জিতেই ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেন তিনি। ভারত এবং জিম্বাবুয়ের এই ম্যাচের মধ্য দিয়ে শেষ হবে গ্রুপ পর্বের খেলা।

ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারিয়েছে ভারত। দলীয় ২৭ রানের মাথায় বিদায় নেন রোহিত শর্মা। ১৩ বলে ১৫ রান করে ব্লেসিং মুজারাবানির শিকার হয়ে ফিরে যানি তিনি। এই রিপোর্ট লেখা পর্যন্ত ভারতের সংগ্র এক উইকেটের বিনিময়ে ৮ ওভারে ৬৮ রান। দলের ওপেনার লোকেশ রাহুল ৩৪ এবং বিরাট কোহলি ১৮ রানে অপরাজিত আছেন।

দিনের প্রথম ম্যাচের ফলাফলই পরের দুই ম্যাচের প্রতিপক্ষদের নিশ্চিন্ত করে দিয়েছে। নিশ্চিত হয়েছে ভারতের সেমিফাইনাল। নেদারল্যান্ডসের কাছে হারের কারণে দক্ষিণ আফ্রিকার বিদায় নিশ্চিত হয়। অন্যদিকে বাংলাদেশকে হারিয়ে পাকিস্তান সেমিফাইনাল নিশ্চিত করেছে। ফলে জিম্বাবুয়ের বিপক্ষে একেবারে নিশ্চিন্ত মনেই খেলতে নামতে পারছে ভারত।

না হয়, দক্ষিণ আফ্রিকা জিতলে, পরের ম্যাচে পাকিস্তানের জয়ের কারণে ভারতকে সতর্ক থাকতে হতো। জিম্বাবুয়ের বিপক্ষে হারের শঙ্কা এবং রানরেট কমে যাওয়ার শঙ্কায় থাকতে হতো তাদের। এখন সব কিছু দুরে সরিয়ে ঠাণ্ডা মাথায় জিম্বাবুয়ের বিপক্ষে খেলতে পারছেন রোহিত শর্মারা।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।