ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বিপিএলে আসছেন রিজওয়ান-আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
বিপিএলে আসছেন রিজওয়ান-আফ্রিদি

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) তারকার দেখা মিলবে কি না এ নিয়ে সংশয় ছিল অনেক। তবে সময়ের দুই সেরা পাকিস্তানী ক্রিকেটার শাহিন শাহ আফ্রিদি ও মোহাম্মদ রিজওয়ান যে আসছেন, এটা নিশ্চিত হয়েছে।

তারা দুজনই খেলবেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে।  

রিজওয়ানের আসার খবর দিয়ে কুমিল্লা তাদের ফেসবুক পেজে লিখেছে, ‘পাকিস্তান দলের অন্যতম সেরা উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। কিছুদিন আগেও টি-টোয়েন্টির র‌্যাঙ্কিংয়ের তিনি বিশ্বের এক নম্বর ব্যাটার ছিলেন। তার হার্ড হিটিং ব্যাটিং পাকিস্তানের সাম্প্রতিক সাফল্যে বিরাট অবদান রেখেছে এবং তিনি উইজডেনের ২০২১ সালের সেরা ক্রিকেটারের পুরস্কার জিতেছেন। ’
 
‘তিনি উচূঁমানের ও বিস্ফোরক প্রতিভার একজন খেলোয়াড়। বিপিএল ২০২৩-এর জন্য কুমিল্লা ভিক্টোরিয়ান্স মোহাম্মদ রিজওয়ানকেই প্রথম খেলোয়াড় হিসেবে দলে ভিড়িয়েছে। আমরা আপনাকে ভিক্টোরিয়ান পরিবারে স্বাগত জানাতে পেরে আনন্দিত!’

বিপিএলে এর আগেও খেলেছেন রিজওয়ান। ২০১৭ সালে তিনি সিলেট সিক্সার্সের হয়ে মাঠে নেমেছিলেন। দুই ইনিংসে ব্যাট করে তিনি করেছিলেন মাত্র ৪২ রান। রিজওয়ানের পরই অন্য একটি পোস্টে শাহিন শাহ আফ্রিদির আসার খবর জানায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।  

বাংলাদেশ সময় : ২১৫৪ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।