ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শিশু আয়াত হত্যা: পায়ের খণ্ডিত অংশ পাওয়ার দাবি পিবিআইয়ের

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
শিশু আয়াত হত্যা: পায়ের খণ্ডিত অংশ পাওয়ার দাবি পিবিআইয়ের নগরের আকমল আলী রোডের স্লুইস গেট এলাকায় শিশু আয়াতের পায়ের খণ্ডিত অংশ খোঁজে পিবিআইয়ের অভিযান। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: নগরের ইপিজেডে হত্যার শিকার ৫ বছরের শিশু আলীনা ইসলাম আয়াতের খণ্ডিত দেহের অংশ বিশেষ পাওয়ার দাবি করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে নগরের আকমল আলী রোডের শেষপ্রান্তে একটি নালায় স্লুইচগেটের কাছে বিচ্ছিন্ন দুই পায়ের অংশ পাওয়া গেছে বলে জানিয়েছে সংস্থাটি।

 

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক (মেট্রো) মনোজ কুমার দে বাংলানিউজকে বলেন, শিশু আয়াতের পায়ের খণ্ডিত অংশ পাওয়ার সংবাদ পেয়েছি।  ঘটনাস্থলে আমি ও সিনিয়র স্যাররা যাচ্ছি।

পরে বিস্তারিত জানাতে পারবো।  

এর আগে শিশু আয়াতকে খুনের মামলায় সম্পৃক্ততার প্রমাণ পাওয়ায় গত ২৪ নভেম্বর রাতে আবীর আলী (১৯) নামে এ যুবককে গ্রেফতার করে পিবিআই। পরে ২৫ নভেম্বর আবীরকে নিয়ে আকমল আলী সড়কের স্লুইস গেট সংলগ্ন বিভিন্ন এলাকায় তল্লাশি চালায়। কিন্তু সাগরের পানিতে ভেসে যাওয়ায় শিশুটির মরদেহ উদ্ধার করা যায়নি। গত ২৬ নভেম্বর বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সাদ্দাম হোসেনের আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।  গত সোমবার নগরের ইপিজেড এলাকা থেকে আবীর আলীর মা-বাবা ও এক বোনকে আটক করা হয়। পরের দিন মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে আবীরের বাবা মাকে আদালতে নেওয়া হলে ৩ দিনের রিমাণ্ড মঞ্জুর করেন চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট অলি উল্লাহ আদালত।  

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।