ঢাকা, শুক্রবার, ১২ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

‘আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখুক’

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
‘আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখুক’ ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: নগরের পলোগ্রাউন্ড মাঠে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভা লোকে লোকারণ্য হয়ে উঠেছে। নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীর ভাষণ শুনতে অপেক্ষায় রয়েছেন।

দলে দলে আসছেন দলীয় কর্মীরা।

রোববার (৪ ডিসেম্বর) দুপুরে রেলওয়ে পাবলিক হাইস্কুলের সামনে কথা হয় সন্দ্বীপের ৮০ বছর বয়সী  মোস্তফা খোকনের সঙ্গে।

তিনি বাংলানিউজকে বলেন, শেখ সাহেবকে ১৯৬৫ থেকে ১৯৭০ সালে নগরের লালদীঘি ও পলোগ্রাউন্ডের মাঠে বিভিন্ন জনসভায় দেখেছি। শেখ সাহেবের নির্দেশে আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করেছিলাম। তাঁর কন্যা শেখ হাসিনাকে জীবনে একবার দেখার ইচ্ছা ছিল। কিন্তু জনসভায় অসংখ্য মানুষ, আমি বয়স্ক, সামনের দিকে যেতে পারবো কিনা জানি না। তাঁর বক্তব্য শুনবো, আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখুক।

জনসভায় আসা বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল্লাহ দরিদ্র মানুষের জন্য খোলাবাজারে খাদ্য সহায়তার জন্য বঙ্গবন্ধুকন্যাকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী আমাদের মুক্তিযোদ্ধাদের সম্মানি ভাতা বৃদ্ধি করেছেন। মুক্তিযোদ্ধাদের জন্যর বাড়ি তৈরি করে দিচ্ছেন। তাঁর জন্য নামাজ পড়ে দোয়া করি। তাঁকে যেন আল্লাহ দীর্ঘদিন বাঁচিয়ে রাখেন।  

আরেক বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিক বাংলানিউজকে বলেন, জীবনের শেষ প্রান্তে এসেছি। হাঁটতে কষ্ট হয়, তবুও শেখের বেটিকে দেখার জন্য সমাবেশে এসেছি। জীবনে চাওয়া-পাওয়ার কিছু নেই। শেখের বেটির হাতে দেশ থাকলে আমরা সবাই নিরাপদ থাকবো।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এমআই/বিই/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa