ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

ফের পিছিয়েছে নগর আওয়ামী লীগের সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
ফের পিছিয়েছে নগর আওয়ামী লীগের সম্মেলন ...

চট্টগ্রাম: ১৮ ডিসেম্বর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে না। নগরের ওয়ার্ড ও থানা সম্মেলনের পর নগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

সোমবার (৫ ডিসেম্বর) সকালে বাংলানিউজকে এ তথ্য জানান চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

এর আগে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলনের সময় একাধিকবার নির্ধারণ করে দেওয়া হলেও তা আর হয়নি।

গত ২৬ অক্টোবর চট্টগ্রাম সার্কিট হাউজে নগরের ১৫ থানার সাংগঠনিক টিমের নেতাদের বৈঠকে ৪ ডিসেম্বর নগর আওয়ামী লীগের সম্মেলনের সময় নির্ধারিত হলেও পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রীর জনসভা আয়োজনের কারণে তা স্থগিত হয়ে গেছে।  

গত ৯ নভেম্বর চট্টগ্রামের একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের যৌথসভায় চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন জানিয়েছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রামের জনসভার কারণে ৪ ডিসেম্বরের সম্মেলন স্থগিত করা হয়েছে। এসময় ১৮ ডিসেম্বর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করেন তিনি।

সম্মেলনের বিষয়ে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বাংলানিউজকে বলেন, ১৮ ডিসেম্বর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন স্থগিত করা হয়েছে।  ওয়ার্ড ও থানা সম্মেলনের পর আমাদের সম্মেলন অনুষ্ঠিত হবে। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে সম্মেলনে নিয়ে কথা হয়েছিল। তিনি বলেছেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মেলনের পর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa