ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ১২ ডিসেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ১২ ডিসেম্বর ...

চট্টগ্রাম: দীর্ঘ ১৭ বছর পর চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ১২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ২০০৫ সালের ২৩ জুলাই নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

সম্মেলনে প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবুকে সভাপতি এবং মোছলেম উদ্দিন আহমদ এমপিকে সাধারণ সম্পাদক করা হয়। ২০১২ সালের ৪ নভেম্বর তার মৃত্যুর পর ২০১৩ সালে মোছলেম উদ্দিন আহমদকে সভাপতি ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মফিজুর রহমানকে সাধারণ সম্পাদক করে কেন্দ্র থেকে সমঝোতার ভিত্তিতে দক্ষিণ জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয় ।

দীর্ঘদিন সম্মেলন না হওয়ায় অনেক নেতা পদবঞ্চিত রয়েছেন। তারিখ ঘোষণায় সম্ভাব্য পদ প্রত্যাশীরা উচ্ছ্বসিত। সভাপতি পদে আলোচনায় আছেন- ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী এমপি, রূপালী ব্যাংকের পরিচালক আবু সুফিয়ান, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম চৌধুরী এবং এস এম আবুল কালাম।

সাধারণ সম্পাদক পদে মফিজুর রহমানের পাশাপাশি প্রতিদ্বন্দ্বিতায় আছেন- দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. আ ম ম মিনহাজুর রহমান, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা আবদুল কাদের সুজন।  

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa