ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অসহায়রাও পেলেন গরম পিঠার স্বাদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
অসহায়রাও পেলেন গরম পিঠার স্বাদ

চট্টগ্রাম: ‘ধনী গরীব ভাই ভাই, শীতের পিঠা খাব সবাই’স্লোগানে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন দূর্বার তারুণ্যে’র উদ্যোগে অসহায় ও দুঃস্থদের শীতের পিঠা খাওয়ানোর আয়োজন করা হয়েছে।  

রোববার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় নগরের নন্দনকানন এলাকায় শীতের পিঠা খাওয়ানোর আয়োজন করা হয়।

এসকল পিঠার মধ্যে ছিল ভাপা, চিতই, দুধ চিতই, সাজ পিঠা ইত্যাদি।  

দূর্বার তারুণ্যের প্রতিষ্ঠাতা মুহাম্মদ আবু আবিদের সভাপতিত্বে এ কার্যক্রমের উদ্বোধন করেন নগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

 

এসময় বাবর বলেন, অনেকের কাছে বর্তমানে শীতের পিঠা এক ধরনের বিলাসিতা মতো মনে হতে পারে। কিন্তু একবার চিন্তা করে দেখুন, আমরা শীতকালে সবাই কমবেশি শীতের পিঠা খেয়ে থাকি অথচ পথের ধারের অসহায় মানুষের কথা চিন্তা করি না। বড়জোর আমরা তাদের জন্য কিছু শীত বস্ত্রের ব্যবস্থা করি। আমরা আসলে সমাজের বৈষম্যের মানসিকতা হটাতে চাই। আমাদের মাধ্যমে লাখ লাখ কোটি কোটি মানুষকে পিঠা খাওয়ানো সম্ভব নয়, তবে আমাদের এই কার্যক্রমে উদ্বুদ্ধ হয়ে যদি সমাজের সবাই নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসে তাহলেই সম্ভব বৈষম্য দূর করা।

এসময় আরও উপস্থিত ছিলেন দূর্বার তারুণ্যের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুহাম্মদ আবু আদিল, সাংগঠনিক সম্পাদক মো. জিহাদুল ইসলাম, রবিউল হাসান, হযরত আলী মোবারক, মো. কামরুল ইসলাম, মারুফ আল হাসান, মো. রিয়াদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।