ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জামায়াত-শিবিরের আরও ১০ নেতাকর্মী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
জামায়াত-শিবিরের আরও ১০ নেতাকর্মী গ্রেফতার গ্রেফতার জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী

চট্টগ্রাম: নগরের আখতারুজ্জামান ফ্লাইওভার অবরুদ্ধ করে সড়কে সমাবেশের ঘটনায় দায়ের হওয়া মামলায় জামায়াত-শিবিরের আরও ১০ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।  

রোববার (২৫ ডিসেম্বর) রাতে নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পাঁচলাইশ থানা পুলিশ।

 

গ্রেফতাররা হলেন, আলী আজগর (৩১), মজিবুল হক জাবেদ (৩৩), আকতার হোসেন (২৫), আবুল কালাম আজাদ (৪৫), লুৎফর রহমান (৪৬), তৌহিদুল ইসলাম (৪০), মো. বদরুদ্দোজা ভুটটু (৪২), মুজ্জামিনুল হক মোজাম্মেল (৩০), জসিম উদ্দিন (৩৮) ও হারুনুর রশিদ (৫৫)।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বাংলানিউজকে বলেন, রোববার রাতে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ১০ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

 তারা সবাই জামায়াতের গণমিছিল ও সমাবেশে ছিলেন। তাদের বিরুদ্ধে আদালতে তিন দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

গত ২৪ ডিসেম্বর চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার শুলকবহর ও মুরাদপুর এলাকায় বিক্ষোভ মিছিল করে জামায়াত। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পুলিশ। পুলিশের ধাওয়ায় পালিয়ে যাওয়ার সময় পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এ ঘটনায় নগর জামায়াতের আমির মাওলানা মুহাম্মদ শাহজাহান ও সাধারণ সম্পাদক নুরুল আমিনসহ মোট ১৮ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করে পুলিশ। মামলাটিতে অজ্ঞাতনামা ২০০ থেকে ২৫০ জনকে আসামি করা হয়। এই মামলায় গত তিনদিনে মোট ২১ জনকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।