ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তাহের নাহার ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
তাহের নাহার ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ ...

চট্টগ্রাম: পাঁচলাইশ ৩ নম্বর ওয়ার্ডে তাহের নাহার ফাউন্ডেশনের উদ্যোগে প্রায় দুই হাজার দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেলে হাজী পাড়া এলাকায় তাহের নাহার ফাউন্ডেশন কার্যালয়ে মাহে রমজান উপলক্ষে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে চসিক মেয়র রেজাউল করিম চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শিক কর্মী হিসেবে তাহের নাহার ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ এমরান এর দুই যুগ ধরে আর্তমানবতার সেবায় এই মানবিক কার্যক্রম দৃষ্টান্ত হয়ে থাকবে।

তাহের নাহার ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরী বলেন, তাহের নাহার ফাউন্ডেশনের এই জনহিতকর কাজ চলমান থাকবে।

ইতিমধ্যে ৩ হাজার অসহায় পরিবারের ডাটাবেজ তৈরি করা হয়েছে, যারা স্থায়ীভাবে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগীতা পাবে। এর মধ্যে গৃহ  নির্মাণ, খাদ্য সহায়তা, চিকিৎসা, পড়াশোনা, বিবাহ সহযোগীতা ইত্যাদি অন্তর্ভুক্ত।

বিশেষ অতিথির বক্তব্যে নুরুল আজিম রনি বলেন, জননেত্রী শেখ হাসিনার  আহ্বানে এই  ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. এমরান ৩শ অসহায় পরিবারের গৃহ নির্মাণ করে অনুকরণীয় মানবিকতার দৃষ্টান্ত রেখেছেন। তাঁর এই কাজ চলমান রয়েছে এবং থাকবে-এই প্রত্যাশা করি।

সভাপতির বক্তব্যে তাহের নাহার ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. এমরান বলেন, আমি ইতিমধ্যে তিনশ সেমিপাকা গৃহ নির্মাণ করেছি। এই নির্মাণকাজ চলমান থাকবে। জনহিতকর কাজের মধ্যে আমি বেঁচে থাকতে চাই। ২৫ মার্চ সিএমপি কমিশনারের উপস্থিতিতে আরও ১ হাজার পরিবারকে ইফতার সামগ্রী দেওয়া হবে।  

ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ এমরানের সভাপতিত্বে ও নগর ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য মুহাম্মদ আনিসুর রহমান মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ‘সি’ ইউনিট আওয়ামী লীগের সভাপতি রফিক উদ্দিন কালু, মঈন উদ্দিন মহিন, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, নগর স্বেচ্ছাসেবক লীগ এর সংগঠক সাইফুদ্দিন বাবুল, আবুল কালাম আজাদ, আশেকানে আউলিয়া ডিগ্রি কলেজ ছাত্র সংসদের জিএস আমিনুল করিম, ওয়ার্ড যুবলীগ নেতা মো. এনাম, ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমরান মাহমুদ রনি সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। সার্বিক সহযোগিতায় ছিল হাজিপাড়া যুব কিশোর পরিষদ।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।