ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নবনির্বাচিত রাষ্ট্রপতির সঙ্গে জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের সাক্ষাৎ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
নবনির্বাচিত রাষ্ট্রপতির সঙ্গে জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের সাক্ষাৎ ...

চট্টগ্রাম: নবনির্বাচিত রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন বাংলাদেশ জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের নেতারা।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালে গুলশান কার্যালয়ে সংগঠনের নেতারা এ সাক্ষাৎ করেন।

এ সময় তারা রাষ্ট্রপতিকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় রাষ্ট্রপতি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নিজেই বলেন বাংলাদেশের সব জেলা পরিষদের চেয়ারম্যানগণ পোড় খাওয়া, ত্যাগী ও নির্যাতিত রাজনীতিবিদ।

অনেকেই বঙ্গবন্ধুর সঙ্গে রাজনীতি করা মানুষ। মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন গ্রাম হবে শহর এই স্লোগানকে সামনে রেখে আপনারা কাজ করে যাচ্ছেন। স্বাধীনতার স্বপক্ষে সকলকে নিয়ে আপনারা দেশের সার্বিক উন্নয়নে কাজ করবেন। দেশের উন্নয়নে আমি আপনাদের আন্তরিক সহযোগিতা কামনা করছি।

বাংলাদেশ জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের সভাপতি ও চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম রাষ্ট্রপতিকে অভিনন্দন জানিয়ে বলেন, আপনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একজন আদর্শের ব্যক্তিত্ব। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সঠিক ব্যক্তিকে মনোনয়ন দিয়েছে, আমরা গর্বিত এবং দেশের আপামার জনসাধারণও আনন্দিত। অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মুনির চৌধুরী রাষ্ট্রপতিকে অভিনন্দন জানান এবং তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো. জাফর আলী, বীর মুক্তিযোদ্ধা মো. মাহাবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা গোলাম মহিউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মো. সাবেদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা অসিত কুমার সরকার, বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু, চন্দন শীল, ডা. মুশফিক হোসেন চৌধুরী, মো. মুনির হোসেন ভুঁইয়া, বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন, বীর মুক্তিযোদ্ধা মুন্সি মো. আতিয়ার রহমান, শাহিনুল হক মার্শাল, সালমা রহমান হ্যাপী, মো. আবু বক্কর সিদ্দিক, বীর মুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন বাবলু, মো. আব্দুস সালাম, সাইফুজ্জামন পিকলু, মাহফুজুর রহমান মনজু, শাহাদাত হোসেনসহ বিভিন্ন জেলা পরিষদের চেয়ারম্যানরা।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।