ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

আত্মমানবতার সেবায় সবাইকে এগিয়ে আসতে হবে: ডা. শাহাদাত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
আত্মমানবতার সেবায় সবাইকে এগিয়ে আসতে হবে: ডা. শাহাদাত

চট্টগ্রাম: মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হো‌সেন বলেছেন, প্রতিবছর পবিত্র মাহে রমজানে প্রতিবন্ধী সংগঠন ডিডিআরসি ও রাইটকে ইফতার ও সেহেরী সামগ্রী দিয়ে  থাকি। জিয়াউর রহমান ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে দেশের প্রতিটি জেলায় সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে এই সংগঠন  কাজ করে যাচ্ছে।

  

রোববার (৯ এপ্রিল) দুপুরে জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে এই দুই প্রতিবন্ধী সংগঠনের মাঝে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

প্রতিবন্ধীরা আমাদের বোঝা নয় জানিয়ে ডা. শাহাদাত হোসেন বলেন, তারা আমাদের সম্পদ।

সঠিকভাবে প্রশিক্ষণের মাধ্যমে তাদেরকে আত্মনির্ভরশীল করে গড়ে  তুলতে পারলে তারা স্বনির্ভর হবে। সমাজের বিত্তশালীসহ সবাইকে আত্মমানবতার সেবায় এগিয়ে আসতে হবে ।

সাংবাদিক জাহিদুল করিম কচির সভাপতিত্বে  নগর বিএনপ'র আহ্বায়ক কমিটির সদস্য  কামরুল ইসলামের সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন নগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মোহাম্মদ আলী, চট্টগ্রাম বিভাগীয় যুবদলের সহ সভাপতি মো. শাহেদ, কেন্দ্রীয় যুবদলের সহ সাধারণ সম্পাদক মনজুরুল আজিম সুমন, সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ আহমদ উজ্জ্বল, নগর বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম স্বপন ও  একেএম পেয়ারু।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।