ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ ...

চট্টগ্রাম: বাংলা নববর্ষের প্রথম দিন সাতকানিয়া রিসোর্টে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষ থেকে সাতকানিয়া উপজেলার বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী।

 তিনি বলেন, বাংলা ও বাঙালির সোনালী অর্জন, বাংলার প্রগতিশীল ছাত্র আন্দোলন এবং স্বাধীনতা সংগ্রামের সূতিকাগার বাংলাদেশ ছাত্রলীগ জন্ম থেকে অদ্যাবধি দেশ ও জাতিকে প্রতিটি অমানিশার অন্ধকারাচ্ছন্ন ঘোর সংকটে প্রগতিশীলতার দিকে উত্তরণে নেতৃত্বদান করেছে। ছাত্রলীগ কোনও গতানুগতিক ছাত্র সংগঠন নয়।
বিশ্বের শোষিত মানুষের মহান নেতা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিপ্লবী চিন্তা-চেতনার আলোয় আদর্শিত বাংলাদেশ ছাত্রলীগ পৃথিবীতে একমাত্র ছাত্র সংগঠন হিসেবে একটি জাতির জাতীয়তাবোধের জাগরণ ও সুদীর্ঘ সংগ্রামের মধ্যদিয়ে স্বাধীনতা অর্জনে নেতৃত্ব দেওয়ার অনন্য গৌরবে মহীয়ান। ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রতি বছরের ন্যায় এবারও ছাত্রলীগের নেতাকর্মীদের জন্য উপহার সামগ্রী পাঠিয়েছেন এবং তৃণমূলের ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতিনিয়ত খোঁজখবর রাখেন।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্ঝর বড়ুয়া জয়, উপজেলা ছাত্রলীগ নেতা জমির উদ্দিন, আজাদ মোহন, তৌহিদুর ইসলাম, আবু সায়েদ, কর্ণেল অলি আহম্মদ কলেজ ছাত্রলীগ নেতা রিদুয়ান ইসলাম, মো. মিজান, হাবিবুর রহমান, সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. তারেক, সাধারণ সম্পাদক মো. পারভেজ, ছদাহা ইউনিয়ন ছাত্রলীগ নেতা আমানোল্লাহ্ ভূইয়া, মিজানুর রহমান জয়, মজিবুর রহমান, খোরশেদ আলম, জি এম রহিম, নবাব মিয়া, শরীফ, সাইমুন, সাকিব সহ বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগ নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।