ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

জাফরুল ইসলাম চৌধুরী ছিলেন বিনয়ী-নিরহংকারী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
জাফরুল ইসলাম চৌধুরী ছিলেন বিনয়ী-নিরহংকারী

চট্টগ্রাম: মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, মাস্টার একেএম জাফরুল ইসলাম চৌধুরী ছিলেন বিনয়ী, নিরহংকারী ও সদালোপী। চট্টগ্রাম সিটি করপোরেশনে নির্বাচিত ওয়ার্ড কাউন্সিলার থাকার পরও তিনি কখনো দাম্ভিকতা দেখাননি।

একজন সমাজসেবক ও জনদরদী কাউন্সিলর ছিলেন। তিনি যখন কাউন্সিলার ছিলেন তখন ১৭ নম্বর পশ্চিম বাকলিয়ার অনেক উন্নয়ন করেছেন।

সোমবার (১৭ এপ্রিল) দুপুরে নগরের মিসকিন শাহ মাজার প্রাঙ্গণে ১৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মরহুম মাস্টার একেএম জাফরুল ইসলাম চৌধুরীর ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

ডা. শাহাদাত হোসেন বলেন, খুব সহজেই কর্মীদের তিনি আপন করে নিতে পারতেন। একজন উঁচু মাপের মানুষ ছিলেন তিনি। গরিব অসহায় মানুষদের সাহায্য  করতেন। শুধু তাই নয় বিএনপির জন্য নিবেদিত প্রাণ ছিলেন।

পশ্চিম বাকলিয়া  ওয়ার্ড বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো. সেকান্দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী ইমরান উদ্দিনের সঞ্চালনায়  উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য গাজী মো. সিরাজ উল্লাহ, মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও  সাবেক কাউন্সিলর মো. তৈয়ব, গণশিক্ষা বিষয়ক সম্পাদক ইব্রাহিম বাচ্চু, যুব  বিষয় সম্পাদক ইসমাইল বাবুল, সহ দপ্তর সম্পাদক অধ্যক্ষ খোরশেদ আলম, ১৬ নম্বর ওর্য়াড বিএনপির সাধারণ সম্পাদক এম এ হালিম বাবলু ও বিএনপি নেতা সাবেক কাউন্সিলর একেএম আরিফুল ইসলাম ডিউক প্রমুখ।  
 
বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।