ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

শেখ জামালের জন্মবার্ষিকীতে যুবলীগ নেতা দেবু’র খাদ্যসামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
শেখ জামালের জন্মবার্ষিকীতে যুবলীগ নেতা দেবু’র খাদ্যসামগ্রী বিতরণ ...

চট্টগ্রাম: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ২য় পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ লেফটেন্যান্ট শেখ জামালের ৭০তম জন্মবার্ষিকী উপলক্ষে এতিমদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৮ এপ্রিল) সকাল ১১টায় নগরীর ৯ নম্বর ওয়ার্ড বিশ্ব কলোনি জি ব্লক বায়তুল ফালাহ আদর্শ মাদ্রাসা ও এতিমখানায় মহানগর যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু’র উদ্যোগে এ উপলক্ষে দোয়া মাহফিল আয়োজন করা হয়।

পরে এতিমদের মাঝে চাল, আলু, ডাল,পেয়াঁজ, সয়াবিন তেলসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। মাদ্রাসা সুপারিন্টেন্ডেন্ট হাফেজ মাওলানা মোহাম্মদ রুমান দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন।

এ সময় দেবাশীষ পাল দেবু বলেন, শেখ জামাল শুধু সেনাবাহিনীর একজন মেধাবী ও চৌকস কর্মকর্তা ছিলেন না, একজন প্রকৃত দেশপ্রেমিক বীর মুক্তিযোদ্ধাও ছিলেন। মহান মুক্তিযুদ্ধে তিনি অনন্য অবদান রেখেছিলেন। সংস্কৃতি ও ক্রীড়া ক্ষেত্রে রয়েছে তাঁর অনবদ্য ভূমিকা। প্রকৃতপক্ষে বঙ্গবন্ধুর পরিবারের প্রতিটি সদস্যই দেশের ক্রীড়াঙ্গনে একেকটি আলোকবর্তিকা। স্বাধীনতার পর দেশের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে শহীদ শেখ জামালের অবদানও সূর্যের আলোর মতোই দীপ্যমান। আমাদের তরুণ প্রজন্মকে তাঁর কর্মময় জীবন ও আদর্শ থেকে শিক্ষা নিতে হবে। তাঁর রেখে যাওয়া অসমাপ্ত কাজ বাস্তবায়নের মাধ্যমে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা সুফিউর রহমান টিপু, ইমতিয়াজ আহমেদ বাবলা, এমরান হোসাইন, সাজিবুল ইসলাম সজীব, মাকসুদুর রহমান, হোসেন আহমেদ কিরন, নুরুল আজিম বাবুল, মোস্তাফা মামুন ভুঁইয়া, এম এইচ রকি, তানবীর, আজাদ, বাবুল, জিয়া, শামীম হোসেন, আশরাফ, রিপন বিশ্বাস, রাশেদুল আলম, রুবেল দাশ, জুয়েল, রাইসুল ইসলাম আসিফ, হাসান মুরাদ রিমন, সজীব কান্তি দাশ, নুরুল কবির রাকিব, শাহনেওয়াজ শাকিল, হৃদয় কুমার দাস, সাইফুল ইসলাম তুহিন, নোমান, শিহাব, বক্কর, হৃদয় সোহান, রায়হান, মেহেদী হাসান, শাহাদাত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।