ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

রোটারী ক্লাব অব চিটাগাং ইস্ট’র ঈদ পুনর্মিলনী 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, মে ৮, ২০২৩
রোটারী ক্লাব অব চিটাগাং ইস্ট’র ঈদ পুনর্মিলনী  ...

চট্টগ্রাম: ঈদ আনন্দের বার্তায় সম্প্রীতির বন্ধন রচনার আহ্বান জানিয়ে রোটারি ক্লাব অব চিটাগাং ইস্ট এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ মে) বিকেল ৫টায় ক্লাবের সাবেক প্রেসিডেন্ট রোটারিয়ান কামরুল ইসলাম ও রোকসানা আক্তার রুনা দম্পতির সৌজন্যে তাঁদের খুলসীর বাসভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ক্লাব প্রেসিডেন্ট একেএম সাইদুল ইসলাম বাবুর সভাপতিত্বে ও সেক্রেটারি ইলেক্ট রোটারিয়ান লেখক-সাংবাদিক শওকত বাঙালির সঞ্চালনায় অন্যদের মধ্যে আলোচনায় অংশ নেন ক্লাব মেম্বার রোটারিয়ান পিপি এ আর খান, রোটারিয়ান পিপি কর্নেল (অব.) এবিএম জয়নুর রশীদ, রোটারিয়ান পিপি কামরুল ইসলাম, রোটারিয়ান পিপি মির্জা মুনিরুল হক, চট্টগ্রামের প্রথম ক্লিনিক্যাল পুষ্টিবিদ রোটারিয়ান পিপি হাসিনা আক্তার লিপি, রোটারিয়ান পিপি রাকিবুল ইসলাম, রোটারিয়ান পিপি মোহাম্মদ শহীদ উল্লাহ, রোটারিয়ান পিপি জয় দেব দাশ, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান নাসিমা আখতার, রোটারিয়ান নিলুফার আজাদ, রোটারিয়ান ডা. মাহাদী হাসান, রোটারিয়ান অধ্যক্ষ শ্যামল মজুমদার, রোটারিয়ান মিজানুর রহমান, রোটারিয়ান বৃজেট ডায়েস, নতুন সদস্য বাংলাদেশ শিপিং এজেন্ট এসোসিয়েশন এর পরিচালক রোটারিয়ান খায়রুল আলম সুজন ছাড়াও রোটারী ক্লাব অব চিটাগাং ইস্টের চার্টারড প্রেসিডেন্ট মেহ্নাজ কামরুল, পিপি সাদাফ উল ইসলাম।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মুসলিমদের বৃহত্তর ধর্মীয় উৎসবের মূল সুরই হলো অসাম্প্রদায়িক চেতনায় সমৃদ্ধ হওয়া ও ভ্রাতৃত্বের বন্ধনে ঐক্যবদ্ধভাবে সমাজের মঙ্গল কামনায় নিরন্তর কাজ করা।

মানুষের জন্য তথা সমাজের সামগ্রিক উন্নয়নে যার যতটুকু ভূমিকা রাখার সুযোগ আছে তার ন্যুনতম দায়িত্বও যদি যথাযথ পালন করা হয় তবে বদলে যাবে দেশ। সমৃদ্ধির সোনালী সোপান তৈরি হবে দেশ জুড়ে।  

এতে ক্লাব সদস্যরা বিভিন্ন ইভেন্টে অংশ নেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। রোটারিয়ান শওকত বাঙালি ও শাহীন শওকত তাহা দম্পতি ‘বেস্ট কাপল’ নির্বাচিত হন। রোটারিয়ান পিপি কর্নেল (অব.) এবিএম জয়নুর রশীদের বিবাহ বার্ষিকী, রোটারিয়ান পিপি জয় দেব দাশ ও রোটারিয়ান খায়রুল আলম সুজনের জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। পরে নৈশভোজ এবং র‌্যাফেল ড্র এর মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, মে ৮, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।