ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ছোট বোনের স্বামীর বিশেষ অঙ্গ কেটে নিলেন সৎ ভাইয়েরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
ছোট বোনের স্বামীর বিশেষ অঙ্গ কেটে নিলেন সৎ ভাইয়েরা

চট্টগ্রাম: পূর্ব শত্রুতার জেরে মো. সুমন নামে এক ব্যক্তির যৌনাঙ্গ কেটে নিয়েছেন তার স্ত্রীর সৎ ভাইয়েরা। এ সময় তাকে কুপিয়ে আহতও করা হয়েছে।

 বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ৮৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন সুমন।  

রোববার (১১ জুন) রাতে হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে কালাবাদশা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সুমনের ভাই আতাউল গনি লিটন বাংলানিউজকে জানান, আমার ভাই খাগড়াছড়িতে চাকরি করেন। মা অসুস্থ হওয়ায় গত রোববার দেখতে বাড়িতে আসেন। বাড়ি থেকে বের হয়ে বাজারে যাওয়ার সময় তার স্ত্রীর সৎ ভাই মোহছেন ও কালু তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে ও পুরুষাঙ্গ কেটে ফেলে। আমরা জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ এসে সুমনকে হাসপাতালে পাঠায়।  

স্থানীয়রা জানান, আহত সুমন ভালোবেসে বিয়ে করেছিলেন প্রতিবেশী মোহছেন ও মোমেন শাহ কালুর সৎ বোনকে। সম্পত্তির উত্তরাধিকার নিয়ে ঝামেলা ছিল তাদের সৎ বোনের সঙ্গে। এমনকি বাবা মারা যাওয়ার পর সৎ মা ও বোনকে বাড়ি থেকে বের করে দেন মোহছেন ও কালু। এছাড়া কয়েক বছর আগে মোহসেন ও কালুর এক ভাই খুন হয়। এ নিয়ে তারা সুমনকে সন্দেহ করতেন। ওই মামলায় সুমনকে জেলেও যেতে হয়। গত আট মাস আগে জামিনে বের হওয়ার পর থেকে স্ত্রীকে নিয়ে খাগড়াছড়িতে থাকেন সুমন। রোববার মাকে দেখতে এলে মোহসেন ও কালুসহ কয়েকজন মিলে তাকে কুপিয়ে জখম করে।

হাটহাজারী থানার (ওসি) রুহুল আমিন বাংলানিউজকে জানান, মো. সুমন নামে একজনকে কুপিয়েছে সন্ত্রাসীরা। তার পুরুষাঙ্গ কেটে ফেলেছে। ৯৯৯ নম্বরে ফোন পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করায়।  আঘাত গুরুতর হওয়ায় তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  

তিনি আরও বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর বড় ভাই বাদী হয়ে ওই দিন রাতে ৯ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেছেন। এতে তিন জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

এদিকে, চমেক হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, সুমনের হাত-কাঁধসহ শরীরের বিভিন্ন জায়গায় একাধিক কোপের দাগ রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ৯ ব্যাগ রক্ত প্রয়োজন হয়েছে। তার পুরুষাঙ্গেও ক্ষত রয়েছে। আঘাত খুব গুরুতর। পরিস্থিতি একটু উন্নতি হলেও এখনও তিনি শঙ্কামুক্ত নন।  

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।