ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সুশাসন প্রতিষ্ঠায় একযোগে কাজ করবে সিভাসু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
সুশাসন প্রতিষ্ঠায় একযোগে কাজ করবে সিভাসু ...

চট্টগ্রাম: ভেটেরিনারি ও অ্যানিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে সুশাসন প্রতিষ্ঠায় অংশীজনের অংশগ্রহণে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার (১৪ জুন) সকাল সাড়ে ৯টার দিকে সিভাসু উপাচার্যের সম্মেলন কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

বিশ্ববিদ্যালয়ের জাতীয় শুদ্ধাচার কৌশলের ফোকাল পয়েন্ট ড. মো. কাউছার-উল-আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সিভাসু উপাচার্য অধ্যাপক ড. এএসএম লুৎফল আহসান।  

বিশেষ অতিথি ছিলেন সিভাসুর ট্রেজারার অধ্যাপক ড. মো. কামাল, বিশ্ববিদ্যালয়ের সেবা প্রদান প্রতিশ্রুতির ফোকাল পয়েন্ট অধ্যাপক ড. মোহাম্মদ লুৎফর রহমান, বিশ্ববিদ্যালয়ের বার্ষিক কর্মসম্পাদন চুক্তির ফোকাল পয়েন্ট অধ্যাপক ড. গউজ মিয়া, বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমাম।

 

কর্মশালায় সেবা প্রদান প্রতিশ্রুতি ও সিটিজেন চার্টার বিষয়ে মূল প্রবন্ধ উপস্থাপন করেন বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক সাইফুল বারী। স্বচ্ছতা ও জবাবদিহির সঙ্গে সেবার মান বৃদ্ধি, কম সময়ে, স্বল্প ব্যয়ে ও ভোগান্তি ছাড়া সেবা প্রদান এবং স্বপ্রণোদিতভাবে সেবা প্রদানে উৎসাহী করতে ও অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে প্রবন্ধ উপস্থাপন করেন বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও সহকারী প্রক্টর নাজমুল সরওয়ার। তথ্য অধিকার বিষয়ে বিস্তারিত আলোচনা করেন বিশ্ববিদ্যালয়ের তথ্য অধিকারের ফোকাল পয়েন্ট খলিলুর রহমান।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, জুন ১৪, ২০২৩ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।