ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মাদকের মামলায় দুই ভাইয়ের যাবজ্জীবন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
মাদকের মামলায় দুই ভাইয়ের যাবজ্জীবন ছবি প্রতীকী

চট্টগ্রাম: নগরের ডবলমুরিং থানার মাদকের মামলায় দুই ভাইয়ের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার  (১৪ জুন) চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঞাঁর আদালত এ রায় দেন।

কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- নগরের হালিশহর থানার ঈদগাঁ নোয়াব আলী মিস্ত্রি বাড়ির মৃত রফিক ড্রাইভারের ছেলে মো. আনোয়ার হোসেন ও  তার ভাই জামাল হোসেন মুন্না ।  রায়ের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৪ সালের ৫ জুন নগরের ডবলমুরিং থানার ঈদগা নজির আহমেদ চৌধুরী রোড শাল আলমের  চটপাতির দোকানের রাস্তার উপর থেকে মো. আনোয়ার হোসেন ও  জামাল হোসেনকে গ্রেফতার করে পুলিশ। এ সময় আনোয়ার হোসেন থাকা হাতের বস্তার ভিতর থেকে ৫০ বোতল ও জামাল হোসেন থেকে ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় তৎকালীন ডবলমুরিং থানার উপপরিদর্শক (এসআই)  আমিনুল হক বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেন।   আসামি দুইজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেওয়া হয়। ২০১৫ সালের ৩০ অক্টোবর দুই আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগ গঠন করা হয়। পাঁচজন সাক্ষীর সাক্ষ্য শেষে আদালত রায় দিয়েছেন।  

মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মো. নোমান চৌধুরী বাংলানিউজকে বলেন, মাদক মামলায় অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত দুইজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড, ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১ বছরের কারাদণ্ড দিয়েছেন। আসামিরা জামিনে গিয়ে পলাতক রয়েছে। তাদের বিরুদ্ধে সাজা পরোয়ানা জারি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।