ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে এস আলম গ্রুপের নামে প্রতারণা, যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
চট্টগ্রামে এস আলম গ্রুপের নামে প্রতারণা, যুবক গ্রেফতার প্রতারক রেজাউল করিম

চট্টগ্রাম: দেশের অন্যতম বড় শিল্পগোষ্ঠী এস আলম গ্রুপের নাম ভাঙিয়ে প্রতারণা করার অভিযোগে মো. রেজাউল করিম নামে একজন প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহষ্পতিবার (১৫ জুন) পাহাড়তলী থানা পুলিশ  রেজাউল করিম নামে ওই প্রতারককে গ্রেফতার করে।

তিনি নিজেকে কোম্পানির কথিত গ্রুপ ব্যাংকের অফিসার ইনচার্জ বলে পরিচয় দিতেন। তার কাছ থেকে ভুয়া পরিচয়পত্র জব্দ করা হয়েছে।
 

পুলিশ সূত্র জানায়, আল আরাফাহ ইসলামী ব্যাংকের ফইল্যাতলী শাখায় প্রতারণা করতে গিয়ে আটক হন রেজাউল।  তিনি সেখানে ব্যাংক কর্মকর্তাদের পদোন্নতি ও বদলি করে দেবেন বলে আশ্বাস দিয়ে টাকা দাবি করেন।  তার আচরণ সন্দেহজনক হলে এস আলম গ্রুপের প্রধান কার্যালয়ে তার সম্পর্কে খোঁজ নেন স্থানীয় ব্যাংকটির দায়িত্বশীল কর্মকর্তা। তারপর পুলিশকে খবর দেওয়া হয়। তার বিরুদ্ধে বৃহষ্পতিবার সন্ধ্যায় পাহাড়তলী থানায় মামলা করেন এস আলম গ্রুপের প্রশাসন বিভাগের নির্বাহী মো. হোসেনুজ্জামান।  

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, রেজাউল করিম নিজেকে এস আলম গ্রুপের অফিসার ইনচার্জ ব্যাংক গ্রুপ বলে পরিচয় দিয়ে আল আরাফাহ ইসলামী ব্যাংকে প্রতারণার চেষ্টা চালান। তার আচরণ সন্দেহজনক হলে থানায় খবর দেওয়া হয়। প্রতারণা করার অভিযোগে তাকে গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।