ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘অপশক্তিকে প্রতিরোধ করতে রাজপথে ছাত্রলীগ প্রস্তুত’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
‘অপশক্তিকে প্রতিরোধ করতে রাজপথে ছাত্রলীগ প্রস্তুত’ ...

চট্টগ্রাম: নগরের জামালখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল এবং মুক্তিযুদ্ধের বিভিন্ন প্রামান্যচিত্র ভাঙচুরের প্রতিবাদে সমাবেশ ও মিছিল করেছে জামালখান ওয়ার্ড ছাত্রলীগ।  

বৃহস্পতিবার (১৫ জুন) জামালখান মোড়ে ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অভি রায়ের সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করেন ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জুবায়ের আলম আশিক।

এতে প্রধান বক্তা  ছিলেন জামালখান ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলম।  

সমাবেশে প্রধান অতিথি  ছিলেন মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু এবং বিশেষ অতিথি ছিলেন নগর ছাত্রলীগের উপ সম্পাদক মিনহাজুল আবেদীন সানি।

 

 ইমরান আহমেদ ইমু বলেন, স্বাধীনতাবিরোধী অপশক্তিদের প্রতিরোধ করতে রাজপথে ছাত্রলীগ সদা প্রস্তুত আছে। বিএনপির ক্যাডাররা হটকারী সমাবেশের নামে গতকাল নগরজুড়ে যে আতঙ্কজনক পরিস্থিতি সৃষ্টি করেছে আমি তার তীব্র নিন্দা জানায়।

সমাবেশে সভাপতির বক্তব্যে জুবায়ের আলম আশিক বলেন, যারা বাংলাদেশকেই এখনো ধারণ করতে পারেনি, যারা আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করে, তাদের কাছে জনসাধারণের জানমালের কোনো গুরুত্ব নেই৷ বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুর এবং জনসাধারণের জানমালের ক্ষতি করার মধ্য দিয়ে বিএনপি আবারো তাদের প্রতিহিংসামূলক বর্বর রাজনীতির নিদর্শন দেখিয়েছে। ক্যান্টনমেন্টে জন্ম হয়ে গণতন্ত্রের বুলি আওড়ানো এই স্বাধীনতাবিরোধী গোষ্ঠিকে শীঘ্রই জনগণ ভোটের মাঠে আবারো লালকার্ড দেখাবে৷

সমাবেশে জামালখান ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলম বলেন, জ্বালাও-পোড়াও এর রাজনীতি করতে করতে বিএনপির রাজনৈতিক অস্তিত্ব বিলীনের পথে। বঙ্গবন্ধু'র ম্যুরাল এবং মুক্তিযুদ্ধের দেয়াল গ্রাফিথিগুলো ভাঙচুরের মাধ্যমে বিএনপির ক্যাডাররা সরাসরি দেশের সার্বভৌমত্বের উপর আঘাত করেছে৷ প্রশাসনের নিকট আবেদন রইলো দোষীরা যাতে ছাড় না পাই।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লায়লা শিকদার লিপি, জাবেদ আলিফ, সাংগঠনিক সম্পাদক হাবিবউল্লাহ , কোতোয়ালী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহামুদুল ইসলাম খান মিনহাজ, সদস্য ওসমান খান, সাদমান ওসমান সাদাফ, ছাত্রলীগ নেতা ইলিয়াস হোসেন আজবী, রাফসান চৌধুরী, তাজদিদ ওহি হিনান, মোহাম্মদ কায়েস, জাহেদ হাসান তুষার শ্রাবণসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।