ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নোয়াখালীর চৌমুহনীতে পিটুপি ফার্নিচারের শো-রুম উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
নোয়াখালীর চৌমুহনীতে পিটুপি ফার্নিচারের শো-রুম উদ্বোধন ...

চট্টগ্রাম: সম্প্রতি নতুন শো-রুম উদ্বোধনের মধ্য দিয়ে দেশের সুপরিচিত ফার্নিচার ব্র্যান্ড ‘পিটুপি’ এর অগ্রযাত্রা পেয়েছে নতুন গতি। এই অগ্রযাত্রায় গ্রাহকের চাহিদা মাথায় রেখে সাম্প্রতিকতম সংযোজন নোয়াখালীর চৌমুহনীর শো-রুম।

 

চৌমুহনীর করিমপুর রোড এর সেতারা হক কমপ্লেক্সে পিটুপির নতুন ফার্নিচার শো-রুম উদ্বেধন করা হয় শনিবার (১৭ জুন)।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন চৌমুহনীর মেয়র মো. খালেদ সাইফুল্লাহ, সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার এবং ব্যবসায়ী মো. মোরশেদুল আমিন ফয়সাল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিটুপির ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী, পরিচালক মোস্তফা আমিনুল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফাহিম, পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার, নির্বাহী পরিচালক দেওয়ান রাশেদুল হাসান, প্রধান নির্বাহী মানবসম্পদ কর্মকর্তা মোহাম্মদ খালেদুজ্জামান, ব্যবসা প্রধান রুবায়েত বিন আবেদীন, ফার্নিচারের সাধারণ ব্যবস্থাপক ইউসুফ নিজাম, ফার্নিচারের ব্যবসা প্রধান তুহিন মৃধা, ব্র্যান্ডের সাধারণ ব্যবস্থাপক ইয়াদ ইসলাম, সেলস ও মার্কেটিং এর সাধারণ ব্যবস্থাপক আবদুল খালেক এবং অন্যান্য কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিরা।

‘পিটুপি ফার্নিচার’ ২০১৫ সালে যাত্রা শুরু করে ক্রেতাদের নিরন্তর সমর্থনে ইতিমধ্যে একটি জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে গ্রাহকের আস্থা অর্জন করেছে। আধুনিক বিশ্বে নান্দনিক জীবনধারার কাস্টমাইজেশনে পিটুপি ফার্নিচার একটি নতুন যুগকে সংজ্ঞায়িত করে। বাংলাদেশের ক্রমবর্ধমান ফার্নিচার ব্র্যান্ডগুলোর মধ্যে একটি হওয়ায়, উন্নতমানের বৈচিত্র্যময় হোম এবং অফিস ফার্নিচারে বিশেষ কাস্টমাইজেশনের সুযোগ রেখে সরবরাহ করার সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে পিটুপি ফার্নিচার।

পিটুপির ব্যবস্থাপনা পরিচালক জানান, তাদের নিজস্ব অত্যাধুনিক ফার্নিচার কারখানা রয়েছে, যার মধ্যে রয়েছে বিশ্বমানের যন্ত্রপাতি এবং মানবসম্পদ, যা বাংলাদেশের শীর্ষস্থানীয় এবং বিশ্বস্ত ফার্নিচার ব্র্যান্ডগুলোর মধ্যে একটি হয়ে উঠতে সহায়তা করছে।  

পরিচালকের মতে, পিটুপির ফার্নিচারবিষয়ক দক্ষ দল, ডিজাইনার, স্থপতি একত্রিত হয়ে কাজ করছে  উন্নত এবং অনন্য মানসম্পন্ন আসবাবপত্র সরবরাহ করতে যা গ্রাহকদের চাহিদা পূরণে সক্ষম। তিনি নোয়াখালীতে পিটুপি ফার্নিচারের শো-রুম উদ্বোধনে উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে পিটুপির পাশে থাকার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জুন ১৮, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।