ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

১৫ জুলাইয়ের মধ্যে চট্টগ্রামে স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, জুন ২০, ২০২৩
১৫ জুলাইয়ের মধ্যে চট্টগ্রামে স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি  ...

চট্টগ্রাম: আগামী ১৫ জুলাইয়ের মধ্যে নগর স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। ২০২২ সালের ৯ মার্চ তিন বছরের জন্য নগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এতে দেবাশীষ নাথ দেবু সভাপতি ও আজিজুর রহমান আজিজকে সাধারণ সম্পাদক করে ২০ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছিল। সাত দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার থাকলেও প্রায় ১ বছর চার মাসেও পূর্ণাঙ্গ কমিটি হয়নি।

পূর্ণাঙ্গ কমিটির বিষয়ে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত) নাফিউল করিম নাফা বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম নগর স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি আগামী ১৫ জুলাইয়ের মধ্যে ঘোষণা করা হবে। কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের এক সভায় এ সিদ্ধান্ত হয়েছে।  

পূর্ণাঙ্গ কমিটির বিষয়ে চট্টগ্রাম নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান বাংলানিউজকে বলেন, নগরের পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রে জমা দেওয়া হয়েছে। আমাদের কেন্দ্র থেকে আগামী ৩০ জুলাইয়ের মধ্যে ওয়ার্ড সম্মেলন শেষ করার নির্দেশ দিয়েছেন। সেই অনুযায়ী ওয়ার্ড সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে।  

২০২১ সালের ১৯ জুন চট্টগ্রাম নগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের প্রায় ৯ মাস পর আংশিক কমিটি ঘোষণা করা হয়।  

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, জুন ২০, ২০২৩ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।