ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

রাউজান সাংবাদিক পরিষদে নওশের আলী খান সভাপতি, সাইদুল ইসলাম সম্পাদক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, জুন ২২, ২০২৩
রাউজান সাংবাদিক পরিষদে নওশের আলী খান সভাপতি, সাইদুল ইসলাম সম্পাদক সভাপতি ও সাধারণ সম্পাদক

চট্টগ্রাম: নগরে কর্মরত রাউজানের গণমাধ্যমকর্মীদের সংগঠন ‘রাউজান সাংবাদিক পরিষদ’র পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।  

বৃহস্পতিবার (২২ জুন) নগরের একটি রেস্টুরেন্টে সংগঠনের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা নওশের আলী খানের সভাপতিত্বে ও সদস্য সচিব সাইদুল ইসলামের পরিচালনায় অনুষ্টিত সভায় এই কমিটি গঠিত হয়।

 

আগামী দুই বছরের জন্য ১৩ সদস্যবিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটির সভাপতির দায়িত্ব পেয়েছেন বীর মুক্তিযোদ্ধা ও দৈনিক পূর্বকোণের সিটি এডিটর নওশের আলী খান ও সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক কালবেলার বিশেষ প্রতিনিধি ও ব্যুরো প্রধান সাইদুল ইসলাম।  

কমিটির সহ সভাপতি হয়েছেন ডেইজী মউদুদ, যুগ্ম আহ্বায়ক হয়েছেন বিডিনিউজের স্টাফ রিপোর্টার মিঠুন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দৈনিক আজাদীর স্টাফ রিপোর্টার মোরশেদ তালুকদার, অর্থ সম্পাদক সময় টিভির সিনিয়র রিপোর্টার পার্থ প্রতীম বিশ্বাস, দপ্তর ও প্রকাশনা সম্পাদক বাংলা নিউজ২৪.কমের সিনিয়র রিপোর্টার আল রাহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও দৈনিক দেশ বর্তমানের স্পোর্টস রিপোর্টার দেবাশীষ বড়ুয়া দেবু।

এছাড়া নির্বাহী সদস্য হয়েছেন সিনিয়র সাংবাদিক খোরশেদ আলম, দৈনিক পূর্বকোণের সিনিয়র রিপোর্টার মোহাম্মদ আলী, এটিএন বাংলার মনজুর কাদের মনজু, সিনিয়র সাংবাদিক খোরশেদুল আলম শামীম ও দেশ টিভির ব্যুরো প্রধান সৈয়দ আলমগীর সবুজ।

এই সভায় বিভিন্ন দিক নিয়ে অন্যদের মধ্যে আলোচনা করেন সিনিয়র সাংবাদিক এম নাসিরুল হক, আবু জাফর মো. হায়দার, জাকির হোসেন লুলু, কামরুল হাসান বাদল, মোহাম্মদ জহির, হেলাল উদ্দিন সিকদার, মোরশেদ হোসেন চৌধুরী, সুজন ঘোষ, সনজীব দেব বাবু, অমিত দাশ, রুমন ভট্টাচার্য প্রমুখ।  

সভায় সংগঠনের গঠনতন্ত্র তৈরিসহ সাংগঠনিক পরিকল্পনা গ্রহণসহ অন্যান্য কার্যক্রম আলোচনার পর নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়। সভায় সমাজের উন্নয়ন ও চট্টগ্রামে অবস্থানরত রাউজানের সাংবাদিকদের কল্যাণে এ পরিষদ গঠনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুন ২২, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।