ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে অলিম্পিক ডে উদযাপন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
চট্টগ্রামে অলিম্পিক ডে উদযাপন  ...

চট্টগ্রাম: বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে অলিম্পিক ডে উদযাপন করা হয়েছে। এবছর দিবসটির প্রতিপাদ্য ছিল ‘লেটস মুভ’।

শুক্রবার (২৩ জুন) সকালে নগরের এমএ আজিক স্টেডিয়ামে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি ড. মো. আমিনুর রহমান। এছাড়া বক্তব্য দেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের সভাপতি আ জ ম নাছির উদ্দীন, বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ড. সিরাজউদ্দিন মো. আলমগীর, যুগ্ম সম্পদক নজরুল ইসলাম লেদু প্রমুখ।

 

এ সময় উপস্থিত ছিলেন বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শর্মিষ্ঠা রায়, সাবেক জাতীয় এ্যাথলেট স্মরনিকা চাকমা ও সোহেল সরওয়ার, ক্রীড়া সংগঠক প্রবীন কুমার ঘোষ, হারুন-অর-রশীদ, রায়হান উদ্দিন, সাইফুল ইসলাম বাপ্পী, সাইফুল আলম খান, গিয়াস উদ্দিন বাবর, জয়নাল আবেদীন প্রমুখ।  

উদ্বোধন অনুষ্ঠান শেষে এক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালি শেষে বৃক্ষরোপণ এবং অংশগ্রহণকারীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।