ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সিজেকেএস খো খো লিগ শুরু মঙ্গলবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, জুলাই ৩, ২০২৩
সিজেকেএস খো খো লিগ শুরু মঙ্গলবার ...

চট্টগ্রাম: জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) ব্যবস্থাপনায় সিজেকেএস খো খো লিগ মঙ্গলবার (৪ জুলাই) থেকে শুরু হচ্ছে। এবার এ লিগে ৬ গ্রুপে ১৯টি দল অংশগ্রহণ করছে।

 

মঙ্গলবার বিকেলে নগরের এম এ আজিজ স্টেডিয়ামে লিগের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সাবেক সিটি মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

সোমবার (৩ জুলাই) বিকেলে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সিজেকেএস কোষাধ্যক্ষ ও খো খো কমিটির চেয়ারম্যান শাহাবুদ্দীন মো: জাহাঙ্গীর এর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে খো খো কমিটির সম্পাদক ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন বলেন, খেলা গ্রুপ লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। ১ম পর্বের ৬টি গ্রুপের শীর্ষস্থান অর্জনকারী ৬টি দল নিয়ে ২য় পর্বের খেলা অনুষ্ঠিত হবে। ২য় পর্বের ২ গ্রুপের শীর্ষস্থান অর্জনকারী দুটি দল ফাইনালে একে অপরের মোকাবেলা করবে। লিগে চ্যম্পিয়ন ও রানার্স আপ দলকে ট্রপি এবং মেডেল প্রদান করা হবে। আগামী ২৬ জুলাই যশোরে অনুষ্ঠিতব্য ৭ম জাতীয় খো খো চ্যাম্পিয়নশীপে চট্টগ্রাম জেলা পুরুষ দলের জন্য এই লিগ হতে খেলোয়াড় বাছাই ও প্রশিক্ষণের মাধ্যমে জেলা দল গঠনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।  

এ সময় উপস্থিত ছিলেন সিজেকেএস সহ সভাপতি মো: হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য গোলাম মহিউদ্দীন হাসান, হারুন আল রশিদ, সিজেকেএস কাউন্সিলর ও খো খো কমিটির যুগ্ম সম্পাদক লুৎফুল করিম সোহেল, সিজেকেএস কাউন্সিলর আকতারুজ্জামান, ফারুক জামান, সাইফুল্লাহ চৌধুরী, এনামুল হক, আলী হাসান রাজু, সাইফুল আলম খান, সিজেকেএস খো খো কমিটির সদস্য হারুন অর রশীদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জুলাই ৩, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।