ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী: নওফেল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, জুলাই ৩, ২০২৩
মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী: নওফেল ...

চট্টগ্রাম: শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের ভাগ্যের উন্নতি কিভাবে করা যায় সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

সোমবার (৩ জুলাই) সকালে নগরের ৩৩নং ফিরিঙ্গীবাজার ওয়ার্ডে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা'র ঈদ শুভেচ্ছা পোঁছে দেওয়ার সময় তিনি এসব কথা বলেন।

 

এই সময় তিনি এ ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লার জনগণের সঙ্গ ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষণিক কিছু সমস্যা সমাধান করেন।

এছাড়াও বাকি সমস্যাগুলো দ্রুত সমাধানের আশ্বাস দেন তিনি।

এই সময় উপমন্ত্রী তার ব্যক্তিগত তহবিল থেকে ১০০ পরিবার মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করেন। তিনি এই সময় অসুস্থ আওয়ামী লীগ নেতা লায়ন মো. ইখতেয়ার ও মো. রফিকুল ইসলামের শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

নওফেল বলেন, জননেত্রী শেখ হাসিনা যা কিছু করেছেন তা বাংলাদেশের ইতিহাসে কেউ করেনি। তিনি দেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন, উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন। মেট্রোরেল, পদ্মাসেতু, কর্ণফুলী টানেল, ফোর লেন ও  এইট লেনের রাস্তা করেছেন। বঙ্গবন্ধু কন্যা উপরে আপনাদের আস্থা রাখতে হবে। তিনি বা তার দল ক্ষমতায় থাকলে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে।  

এ সময় শিক্ষা উপমন্ত্রীর সঙ্গে ছিলেন নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নগর আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সালাউদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা তারেক সর্দার, দিদারুল আলম, আকতার জামান, ফারুক জামান, রেজাউল করিম রাজু, জুবায়ের কাকী, আশরাফ উদ্দিন সিদ্দিকী জাগির, ছট্টু, মাসুদ আহমেদ, বাবলু, সাবেক ছাএনেতা কামরুল হক, সাইফুল ইসলাম, মো. ইউনুছ, জসীম উদ্দীন, নিয়াজ মোর্শেদ, শাহ আলম জুয়েল, গিয়াস উদ্দিন (জেবিন), সালাউদ্দিন, রনি, রুবেল, তাসিন, সাজ্জাদ, পিন্টু, কোতোয়ালি থানা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ জুনাইদ, ইরফান উদ্দিন, সাইফুদ্দিন মানিক, তানভীর ইমরুল, শাহাদুল আলম জুয়েল প্রমুখ 

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জুলাই ৩, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।