ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটিতে ভর্তিতে বিশেষ ছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটিতে ভর্তিতে বিশেষ ছাড় ...

চট্টগ্রাম: বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এ জুলাই-ডিসেম্বর-২০২৩ সেশনে বিভিন্ন প্রোগ্রামে ছাত্র-ছাত্রীদের ভর্তি ফি তে ৫০% ছাড়ে ভর্তি হওয়ার সুযোগ ১৫ জুলাই পর্যন্ত বর্ধিত করা হয়েছে।  

প্রান্তিক জনগোষ্ঠী ও স্বল্প আয়ের মানুষদের কাছে উচ্চতর শিক্ষা পৌঁছে দেওয়ার লক্ষ্যে বিজিসি বিদ্যানগরস্থ নিজস্ব ক্যাম্পাসে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ কর্তৃপক্ষ শুরু থেকেই তাদের শিক্ষা কার্যক্রম পরিচালনা করছে।

 

নিজস্ব ক্যাম্পাসে শুরু থেকেই শিক্ষা কার্যক্রম পরিচালনা করায় সরকারের শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক অভিনন্দন প্রাপ্ত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মধ্যে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ অন্যতম।  
 
ভর্তি ফি তে ৫০% ছাড়ের পাশাপাশি দক্ষিণ চট্টগ্রামের বিভিন্ন কলেজ ও মাদ্রাসা থেকে এইচএসসি-আলীম পাসকৃত ছাত্র-ছাত্রীদের জন্য টিউশন ফি-তে অতিরিক্ত ১০% ছাড়, এছাড়াও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ চট্টগ্রাম শহর থেকে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের যাতায়াতের জন্য বিনামূল্যে পরিবহন ব্যবস্থাসহ বিভিন্ন ক্যাটাগরিতে ১০%-১০০% পর্যন্ত ছাড় প্রদান করছে।

 

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য ভর্তি ইচ্ছুক ছাত্র-ছাত্রীদের ০১৭৫৫৫৮৮৬১৯ ও ০১৭৫৫৫৮৮৬২৭ নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।