ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউর আইন অনুষদের নতুন ডিন নাজনীন আকতার 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
সিআইইউর আইন অনুষদের নতুন ডিন নাজনীন আকতার  ...

চট্টগ্রাম: চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) স্কুল অব ল (আইন) অনুষদের নতুন ডিন হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন নাজনীন আকতার।  

গত ২ জুলাই (রোববার) ডিন অফিসে তাকে দায়িত্ব হস্তান্তর করেন অনুষদের সদ্য বিদায়ী ডিন ড. মো. বেলায়েত হোসেন।

এ সময় সিআইইউর আইন অনুষদের শিক্ষকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এদিকে নতুন ডিনের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক সহকারী অধ্যাপক নাজনীন আকতার বিশ্ববিদ্যালয়ের স্বার্থে ও শিক্ষার মানোন্নয়নে আগামি দিনে সততা, নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন।

 

নতুন ডিনকে অভিনন্দন জানিয়ে গুণগত শিক্ষার প্রসারে তিনি উদ্যোগ নিবেন আশাবাদ ব্যক্ত করেন সিআইইউর উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী।

নাজনীন আকতার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ থেকে এলএলবি এবং এলএলএম ডিগ্রি অর্জন করেছেন।  ২০১৮ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমফিল সম্পন্ন করেন। বর্তমানে তিনি মালয়েশিয়ার বাইনারি ইউনিভার্সিটিতে পিএইচডি করছেন।  

এর আগে নাজনীন আকতার ঢাকার স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি, আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয় চট্টগ্রামে শিক্ষকতা পেশায় নিয়োজিত থাকার পর সর্বশেষ ১০ বছরের বেশি সময় তিনি বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটিতে বিভাগীয় প্রধান (আইন) হিসেবে কর্মরত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।