ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

দুই প্রহরীর মারামারি, একজনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩
দুই প্রহরীর মারামারি, একজনের মৃত্যু ...

চট্টগ্রাম: নগরের ডবলমুরিংয়ে দুই নিরাপত্তা প্রহরীর মধ্যে মারামারিতে ওসমান গণি (৪০) নামের একজন আহত অবস্থায় মৃত্যুবরণ করেছে।  

ওসমান গণি কক্সবাজার জেলার মহেশখালীর তজু মিয়ার ছেলে।

বুধবার (৫ জুলাই) গভীর রাতে দেওয়ানহাটের সরকারি খাদ্যগুদামে এ ঘটনা ঘটে। ডবলমুরিং থানা পুলিশ মো. জিয়া নামের অভিযুক্ত আরেক প্রহরীকে আটক করেছে।

 

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াৎ হোসেন বাংলানিউজকে বলেন, দুই প্রহরীর মধ্যে বুধবার রাতে কথা কাটাকাটি হয়। পরে তারা হাতাহাতি ও মারামারিতে জড়ায়। একজনকে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, মারামারিতে জড়ানো জিয়া নামের একজনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।  

ওসমান গণির ভাই কলিমউল্লাহ জানান, তার ভাই খাদ্যগুদামে প্রহরীর কাজ করতেন। রাতে অপর এক প্রহরীর সঙ্গে মারামারির ঘটনা ঘটে। আহত অবস্থায় ওসমানকে দায়িত্বরত এক আনসার সদস্য হাসপাতালে নিয়ে যান।  

চমেক পুলিশ বক্সের ইনচার্জ নুর উল্লাহ আশেক বাংলানিউজকে বলেন, রাত সোয়া দুইটার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসকরা ওসমান গণিকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।