ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সাউদার্ন ইউনিভার্সিটির পুরকৌশল বিভাগে ভর্তি পরীক্ষা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
সাউদার্ন ইউনিভার্সিটির পুরকৌশল বিভাগে ভর্তি পরীক্ষা ...

চট্টগ্রাম: সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ এর পুরকৌশল (সিভিল ইঞ্জিনিয়ারিং) বিভাগের ফল সেমিস্টারের দ্বিতীয় পর্বের ভর্তি পরীক্ষা বৃহস্পতিবার (৬ জুলাই) সকালে অনুষ্ঠিত হয়েছে।  

এদিন বিকেলে ভর্তি পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড, সামাজিক যোগাযোগ মাধ্যম সাউদার্ন ইউনিভার্সিটি ফেসবুক পেজ এবং ওয়েবসাইটে প্রকাশ করা হয়।

 

ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র পক্ষ থেকে শুভ কামনা এবং যেসকল শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে তাদেরকে অভিনন্দন জানানো হয়েছে।  

নোটিশ বোর্ড, সামাজিক যোগাযোগ মাধ্যম সাউদার্ন ইউনিভার্সিটি ফেসবুক পেজ এবং ওয়েবসাইটে থেকে ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য জানা যাবে।

 

উত্তীর্ণ শিক্ষার্থীদের মেধা তালিকা: আরসিই (RCE)- ২৩, ৩০, ৩৭, ৩৩, ২২, ১৩, ২৪, ৩৫, ২৮, ১৬, ৪১, ২০, ১০, ৩২, ১, ২, ২৫, ২৬, ২৭, ৩৬, ৯, ৩৮, ৪২, ১৪, ৪৫, ৬, ৪৩, ৩, ৪৭, ৮, ২৯, ৩৯, ৪৪, ১৫, ৪৬, ১৮, ২১, ১৯, ৫, ৪০, ৪।  

অপেক্ষমান তালিকা: আরসিই (RCE)-  ৭, ১৭।  

মেধা তালিকায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম ৭ জুলাই থেকে ১১ জুলাই এর মধ্যে  অফিস চলাকালীন সময়ে (সকাল ৯টা থেকে বিকেল ৫টা) সম্পন্ন করার পরামর্শ দিয়েছে বিভাগের ভর্তি সংশ্লিষ্ট কমিটি।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।