ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

তামিম ভক্তরা নিস্তব্ধতা ভাঙলো উল্লাসে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
তামিম ভক্তরা নিস্তব্ধতা ভাঙলো উল্লাসে ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: ‘তামিম, তামিম’ উল্লাসে ফেটে পড়েছেন ভক্তরা। বেশির ভাগই তরুণ।

কখনো স্লোগান কখনো আবার জয়ধ্বনি। কেউ আবার নিয়ে এলেন লাল সবুজের জাতীয় পতাকা।
টাইগারদের জার্সিও ছিল পরনে।  

নগরের এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন আউটার স্টেডিয়াম মাঠ। তার পূর্বপাশের গলিতে লাল টাইলসের ভবন। যেটি ক্রিকেটার আকরাম খান, তামিম ইকবালের বাড়ি। সেই বাড়িকে ঘিরে ভক্তরা উল্লাসে মেতেছিলেন শুক্রবার (৭ জুলাই) শেষ বিকেলে। যখন প্রধানমন্ত্রীর নির্দেশে অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করে আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের পক্ষে নামার ঘোষণা দেন তামিম।  

অবশ্য তার আগেই বিকেল ৪টার দিকে কাজীর দেউড়ি এলাকায় 'বাংলাদেশের সকল ক্রিকেট সমর্থক'-এর ব্যানারে তামিমকে ক্রিকেটে ফিরে আসার অনুরোধ জানিয়ে মানববন্ধনে অংশ নেন তার ভক্তরা।

উল্লাসের ভিড়ে কথা হয় আজমল হোসেনের সঙ্গে। তিনি বাংলানিউজকে বলেন, জীবন্ত কিংবদন্তি বাঁহাতি ব্যাটার তামিমদের হাত ধরে বাংলাদেশের ক্রিকেট আজকের অবস্থানে এসেছে। মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে তামিম আবার লাল-সবুজের টাইগারদের পক্ষে খেলবে এটা শোনার পর পড়ি মরি করে ছুটে এসেছি। এর চেয়ে বড় সুখের খবর আর হতে পারে না।   

বৃহস্পতিবার (৬ জুলাই) বিকেল থেকে নীরব-নিস্তব্ধ ছিলেন তামিম-ভক্তরা তথা বাংলাদেশের ক্রিকেট ভক্তরা। জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তামিমকে ফিরে আসার আহ্বান জানান অনেকে। কিন্তু রাজপথে কিংবা তামিমের বাড়ির সামনে তেমন কাউকে দেখা যায়নি। হয়তো তারা বিশ্বাসই করতে পারেননি তামিম আর খেলবেন না। তবে গুঞ্জন ছিল প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন তামিম।  

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩ 
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।