ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

জীবনের নিরাপত্তা চেয়ে ছেলের বিরুদ্ধে বৃদ্ধা মায়ের জিডি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
জীবনের নিরাপত্তা চেয়ে ছেলের বিরুদ্ধে বৃদ্ধা মায়ের জিডি

চট্টগ্রাম: লোহাগাড়া থানায় জীবনের নিরাপত্তা চেয়ে মো. সাইফুল ইসলাম (৩২) নামে এক ছেলের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বৃদ্ধা মা চেমন নাহার (৭০)।  

বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে লোহাগাড়া থানায় এ সাধারণ ডায়রি দায়ের করেন চেমন নাহার।

এতে পুত্রবধূ জেরিন আক্তারকেও অভিযুক্ত করা হয়েছে। চেমন নাহার পশ্চিম কলাউজান মাইত্তার পাড়ার মৃত মোস্তাফিজুর রহমানের স্ত্রী।

জানা যায়, গত ২১ জুন মায়ের কাছ থেকে টাকা দাবি করে ছেলে সাইফুল ইসলাম। টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে মাকে অকথ্য ভাষায় গালমন্দ ও শারীরিক নির্যাতন করে ছেলে। এই ঘটনায় গত ২২ জুন মা বাদী হয়ে চট্টগ্রাম চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই মামলায় ছেলে গ্রেফতারও হয়। গত ৬ জুলাই জামিনে বের হয়ে ফের মা, তার বোন ও বোন জামাইকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও প্রাণে মেরে ফেলাসহ নানা ধরনের হুমকি-ধমকি দিয়ে আসছে বলে অভিযোগ উঠেছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান বাংলানিউজকে বলেন, দুপুরের দিকে জীবনের নিরাপত্তা চেয়ে ছেলের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি করেছেন এক বৃদ্ধা মা। এ ব্যাপারে তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।