ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নিউজ টোয়েন্টিফোর সাধারণ মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৬ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
নিউজ টোয়েন্টিফোর সাধারণ মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে ...

চট্টগ্রাম: বর্ণিল আয়োজনে চট্টগ্রামে উদযাপিত হয়েছে দেশের জনপ্রিয় টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের প্রতিষ্ঠাবার্ষিকী। শুক্রবার (২৮ জুলাই) এ উপলক্ষে কাজীর দেউড়ির এসএস খালেদ সড়কের কর্ণফুলী টাওয়ারের নিউজ টোয়েন্টিফোর কার্যালয়ে বসেছিল প্রাণের মেলা।

সাংবাদিক নেতা, রাজনীতিবিদ, পেশাজীবী, সাহিত্য-সংস্কৃতিসেবীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ শুভেচ্ছা জানাতে ছুটে আসেন। তাদের স্বাগত জানান নিউজ টোয়েন্টিফোরের সিনিয়র রিপোর্টার ও ব্যুরো ইনচার্জ শেখ গোলামুন্নবী জায়েদ ও স্টাফ রিপোর্টার নয়ন বড়ুয়া জয়।
 

আনুষ্ঠানিক কেক কাটার সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ১৪ দলীয় জোটের সমন্বয়ক খোরশেদ আলম সুজন, নগর পরিকল্পনাবিদ স্থপতি আশিক ইমরান, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি ও বাংলানিউজের ডেপুটি এডিটর তপন চক্রবর্তী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সহ সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সিইউজের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, কালের কণ্ঠের ব্যুরো প্রধান মুস্তফা নঈম, দ্য ডেইলি সানের ব্যুরো প্রধান নূর উদ্দিন আলমগীর, পরিবেশবিদ অধ্যাপক ইদ্রিস আলী, সিইউজের অর্থ সম্পাদক মুজাহিদুল ইসলাম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সমাজকল্যাণ ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান, ক্রীড়া সম্পাদক সোহেল সরওয়ার, সিনিয়র সাংবাদিক এসএম রানা, সেলিম জাবেদ প্রমুখ।  

শুভেচ্ছা বক্তব্যে অতিথিরা বলেন, মাত্র সাত বছরে নিউজ টোয়েন্টিফোর দেশের সাধারণ মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার চিত্র তুলে ধরার পাশাপাশি একটি প্রভাবশালী গণমাধ্যম হিসেবে সম্ভাবনার কথাও বলছে তারা।  

দেশের প্রধান সমুদ্রবন্দরের শহর, বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামকে এগিয়ে নিতে নিউজ টোয়েন্টিফোর আরও বেশি ভূমিকা রাখবে এমন প্রত্যাশার কথাও জানান তারা।  

বক্তারা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালকসহ নিউজ টোয়েন্টিফোর পরিবারের সার্বিক সফলতা কামনা করেন।
 
বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।