ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

পানিবন্দি মানুষের মাঝে খাবার বিতরণ করলেন শিক্ষা উপমন্ত্রী 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
পানিবন্দি মানুষের মাঝে খাবার বিতরণ করলেন শিক্ষা উপমন্ত্রী  ...

চট্টগ্রাম: চট্টগ্রাম-৯ আসনের অন্তর্গত চার ওয়ার্ডে ভারী বর্ষণ ও জোয়ার কারণে পানিবন্দি মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

রোববার (৬ আগস্ট) সন্ধ্যায় নগরের ১৬নং চকবাজার ওয়ার্ডে কাউন্সিলর নুর মোস্তফা টিনু, ১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে কাউন্সিলর মোহাম্মদ শহীদুল আলম, ১৮নং পূর্ব বাকলিয়া ওয়ার্ডে কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, ১৯নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডে কাউন্সিলর নুরুল আলম মিয়া, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর শাহীন আক্তার রোজী শিক্ষা উপমন্ত্রীর পক্ষে পানিবন্দি মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা দুর্যোগ, দুর্দিনে সবার আগে এগিয়ে আসে, যার শিক্ষা মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের দিয়েছেন। বিভিন্ন মাধ্যমে জানতে পারলাম ভারী বর্ষণ ও জোয়ারের ফলে পানিবন্দি অনেক ঘরে রান্না করা সম্ভব হয়নি।

তাই তাদের পাশে থাকার এই ক্ষুদ্র চেষ্টা।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।