ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

যুবককে কোপানোর ঘটনায় মামলা, গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
যুবককে কোপানোর ঘটনায় মামলা, গ্রেফতার ৩

চট্টগ্রাম: নগরের আকবরশাহ থানার বিশ্ব কলোনি বি ব্লক সংলগ্ন মধ্যম জানারখীল এলাকায় পূর্ব শত্রুতার জেরে আবুল হাসনাত বাবু (২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।  

শনিবার (১৯ আগস্ট) আকবরশাহ থানায় ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করে মামলা করে আবুল হাসনাত বাবুর ছোট ভাইয়ের বউ বিবি আয়েশা।

 
গ্রেফতারকৃতরা হলেন, মো.তৌহিদুল আলম বাবলু (২৮), মনির হোসেন (২৬) ও মো. আরাফাত (২৪)।

মামলার অন্য আসামিরা হলেন, মো. মানিক প্রকাশ লাল মানিক (২৭), রাকিবুল হাসান জাহিদ (২৩),  দুলাল (২৪), আকাশ (২৬), মো. রুবেল (২৬), অন্তু (২৩) ও শাকিল হাসান সাগর প্রকাশ লাল সাগর (২৩)।

 

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত শুক্রবার রাত আটটার দিকে আসামিরা দেশীয় অস্ত্র-সস্ত্রসহ আবুল হাসনাত বাবু, কাইয়ুম ও জয়নালকে মারার উদ্দেশ্যে জানারখিল এলাকায় প্রবেশ করে ৪-৫ টি দোকান ভাংচুর করে। পরবর্তীতে আবুল হাসনাত বাবুকে কিল-ঘুষি মেরে দেশীয় তৈরি কিরিচ দিয়ে বাবুর মাথায় ও বাম পায়ের গোড়ালী কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় ঘটনাস্থলে এগিয়ে আসা সাগর ও আজাদকে কুপিয়ে জখম করে ঘটনাস্থল থেকে চলে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাগর ও আজাদকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। বাবুর শারীরিক অবস্থা খারাপ হওয়ায় হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি দেন। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।  

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালী উদ্দিন আকবর বাংলানিউজকে বলেন, বিশ্ব কলোনি বি ব্লক সংলগ্ন মধ্যম জানারখীল এলাকায় পূর্ব শত্রুতার জেরে আবুল হাসনাত বাবু মারধরের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় থানায় ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করে মামলা করেছেন আবুল হাসনাত বাবুর ছোট ভাইয়ের বউ বিবি আয়েশা।  

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩ 
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।