ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ছিনতাইয়ের শিকার ৪ মাদ্রাসা ছাত্রের অভিযোগে আটক কিশোর গ্যাংয়ের ৩ সদস্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
ছিনতাইয়ের শিকার ৪ মাদ্রাসা ছাত্রের অভিযোগে আটক কিশোর গ্যাংয়ের ৩ সদস্য ...

চট্টগ্রাম: লোহাগাড়ার আধুনগর ইউনিয়নে রেললাইনে ঘুরতে গিয়ে মাদ্রাসার ৪ ছাত্রের কাছ থেকে মোবাইল ছিনতাইয়ের ঘটনায় জড়িত কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।  

রোববার (২০ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে আধুনগর ইউনিয়নের আধুনগর উচ্চ বিদ্যালয়ের পশ্চিমে রেললাইন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

আটককৃতরা হলেন- আধুনগর ইউনিয়নের  মাহবুবুর রহমান এর পুত্র মোহাম্মদ জুবায়ের (২৬), বড়হাতিয়া ইউনিয়নের ইমরান এর পুত্র ইব্রাহিম (২৬) এবং বড়হাতিয়া ইউনিয়নের শামসুর আলম এর পুত্র মোহাম্মদ দিদারুল ইসলাম (২৩)।  

এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ছিনতাই হওয়া দুটি মোবাইল ও নগদ টাকা।

 

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল ইসলাম বাংলানিউজকে বলেন, নির্মাণাধীন চট্টগ্রাম-কক্সবাজার রেললাইন দেখতে গিয়ে গত ১৮ আগস্ট সন্ধ্যায় মাদ্রাসায় ফেরার পথে ছিনতাইয়ের শিকার হন আধুনগর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ৪ ছাত্র। এসময় সংঘবদ্ধ ছিনতাইকারীর দল গতিরোধ করে তাদের কাছে থাকা মোবাইল ফোন সেট ছিনিয়ে নেয়। বিষয়টি মাদ্রাসায় এসে তারা হোস্টেল সুপারকে অবহিত করলে তিনি থানায় খবর দেন। অভিযোগ পাওয়ার পর অভিযান চালিয়ে ছিনতাইয়ের সঙ্গে জড়িত কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে আটক করা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদ করলে ছিনতাইয়ের কথা স্বীকার করে৷ এসময় ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।