ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউতে অটাম অ্যাডমিশন ডে মঙ্গলবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
সিআইইউতে অটাম অ্যাডমিশন ডে মঙ্গলবার

চট্টগ্রাম: চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) অটাম ২০২৩-সেমিস্টারের ‘অ্যাডমিশন ডে’ মঙ্গলবার (২২ আগস্ট) অনুষ্ঠিত হবে। নগরের জামাল খান ক্যাম্পাসে সকাল ১০টায় শুরু হয়ে এই অনুষ্ঠান চলবে বিকেল ৫টা পর্যন্ত।

এতে থাকছে ক্যাম্পাস ট্যুর, ক্যারিয়ার আড্ডা, স্কলারশীপসহ  উচ্চশিক্ষার নানান কিছু। এ ছাড়া ভর্তি পরীক্ষায় ‘টপ স্করারদের’ জন্য রয়েছে শতভাগ টিউশন ফি ওয়েভার পাওয়ার দারুণ সুযোগ।

 

সিআইইউ কর্তৃপক্ষ জানান, এবারের অ্যাডমিশন ডে নিয়ে শিক্ষার্থীদের মাঝে বিরাজ করছে বাড়তি আনন্দ-উচ্ছ্বাস। সকাল ১০টায় শুরু হবে ভর্তি পরীক্ষা। বর্তমানে সিআইইউতে বিবিএ, এমবিএ, সিএসই, ট্রিপল ই (ইইই), ইটিই, বিএ ইন ইংলিশ, এম ইন ইংলিশ, এলএলবি, এলএলএম এবং এলএলএম ইন হিউম্যান রাইটস প্রোগ্রাম চালু রয়েছে।  

বিস্তারিত তথ্যের জন্য শিক্ষার্থীদের ০১৯৪৬-৯৭৩৭৭৮ ও ০১৮৪৪-২১৬৬৬০ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। ক্যাম্পাসের ঠিকানা হচ্ছে: সিআইইউ, মিনহাজ কমপ্লেক্স, ১২ জামাল খান রোড, চট্টগ্রাম।  

সিআইইউর উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী বলেন, একটি আইডল বিশ্ববিদ্যালয় হিসেবে সিআইইউকে প্রতিষ্ঠিত করাই আমার প্রধান লক্ষ্য। দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক পরিমণ্ডলে এই শিক্ষাপ্রতিষ্ঠানের সুনাম ছড়িয়ে দিতে আমরা বদ্ধপরিকর।  

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।