ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

টাইগারপাসে পাইপলাইন ডাইভারশন, বন্ধ থাকবে গ্যাস সরবরাহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
টাইগারপাসে পাইপলাইন ডাইভারশন, বন্ধ থাকবে গ্যাস সরবরাহ

চট্টগ্রাম: নগরের টাইগারপাস এলাকার পাইপলাইন ডাইভারশন ও দুটি ভাল্ভ সংস্কার কাজের জন্য শুক্রবার (২৫ আগস্ট) বিকেল ৪টা থেকে পরেরদিন (শনিবার) সকাল ৮টা পর্যন্ত নগরের বিভিন্ন এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।  

বৃহস্পতিবার (২৪ আগস্ট) কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের (কেজিডিসিএল) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের বাস্তবায়নাধীন লালখান বাজার হতে শাহ আমানত বিমানবন্দর পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ' প্রকল্পের এ্যালাইনমেন্টের মধ্যে টাইগারপাস এলাকায় কেজিডিসিএল এর ভূগর্ভস্থ বিদ্যমান ৮ ইঞ্চি ব্যাসের ১০ বার উচ্চ চাপসম্পন্ন বিতরণ গ্যাস পাইপলাইন ডাইভারশন এবং উক্ত কাজের আওতায় বিদ্যমান ৮ ইঞ্চি ব্যাসের ১০ বার উচ্চ চাপের ২টি ভালভ সংস্কার করা হবে।

এজন্য নগরের লালখান বাজার, কাজির দেউড়ি, আসকার দিঘীর পাড়, এনায়েত বাজার, রিয়াজুদ্দিন বাজার, ওয়াসা, চট্টেশ্বরী, দামপাড়া পুলিশ লাইন ও তার আশপাশের এলাকায় শুক্রবার বিকেল ৪টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করে কেজিডিসিএল। এছাড়া জরুরি কোনো প্রয়োজনে ০১৭৩০-৭২৮৪৪৪ এবং ০২-৩৩৪৪৫২৭৯৬ নম্বরে যোগাযোগ করার অনুরোধ করেছে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।