ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

তারেক ২১ আগস্টের গ্রেনেড হামলার মূল পরিকল্পনাকারী: নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
তারেক ২১ আগস্টের গ্রেনেড হামলার মূল পরিকল্পনাকারী: নাছির ...

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, তারেক রহমান ২১ আগস্টের গ্রেনেড হামলার মূল পরিকল্পনাকারী। বিচারিক রায়ে তার যে শাস্তি হয়েছে সেই শাস্তি অবশ্যই কার্যকর করতে হবে।

তারেক রহমান বৈশ্বিক সন্ত্রাসের মহা খলনায়ক তাকে ধরতেই হবে এবং শাস্তি দিতেই হবে। যদি তা না হয় তাহলে বাংলাদেশে গণতন্ত্র, স্বাধীনতা, সার্বভৌমত্ব কখনো নিরাপদ হবে না।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেলে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হালিশহর থানা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আমরা রাজপথে থাকবো এবং এটাই আমাদের রাজনৈতিক সিদ্ধান্ত। এই সিধান্ত অনুযায়ী প্রতিটি থানা, ওয়ার্ড, ইউনিট পর্যায়ে যারা পদ পদবী নিয়ে দায়িত্বে আছেন তাদের এই নির্দেশনা বাস্তবায়ন করতে হবে।  
 
হালিশহর থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফয়েজ আহমদের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম কায়সারের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, চট্টগ্রাম-১০ আসনের সংসদ সদস্য মো. মহিউদ্দিন বাচ্চু।

সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক  শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, ত্রাণ সমাজ কল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।