ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

দলীয় কার্যালয়ে তালা ঝুলিয়েছে পদবঞ্চিত ছাত্রদল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
দলীয় কার্যালয়ে তালা ঝুলিয়েছে পদবঞ্চিত ছাত্রদল ...

চট্টগ্রাম: প্রবাসী, ব্যাংক-বিমা প্রতিষ্ঠানের কর্মচারী, বিবাহিত, সন্তানের বাবাদের নিয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটি ঘোষণার পর পদবঞ্চিত নেতা-কর্মীরা বিক্ষুব্ধ হয়ে উঠেছে।

 

অভিযোগের আঙ্গুল উঠেছে কেন্দ্রীয় বিএনপির ছাত্রদল বিষয়ক সম্পাদকের দিকে। ত্যাগী নির্যাতিত নেতাকর্মীদের বঞ্চিত করা হয়েছে- এমন অভিযোগে একদল বিক্ষুব্ধ নেতাকর্মী কমিটি বাতিলের দাবিতে শনিবার (২৬ আগস্ট) সকাল ১০টায় নগরের দোস্ত বিল্ডিংয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে।

 

ছাত্রদল নেতা জিয়াউল হক জোনাইদ বাংলানিউজকে বলেন, ঘোষিত ৪২ সদস্যের কমিটির অনেকেই বিবাহিত, প্রবাসী, ব্যাংক-বিমা প্রতিষ্ঠানের কর্মচারী। আমি কমিটি ঘোষণার সঙ্গে সঙ্গেই কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদকের সাথে কথা বলেছি। তিনি আমাকে বলেছেন, কমিটির বিষয়ে তিনি কিছুই জানেন না। কেন্দ্রীয় বিএনপির ছাত্রদল বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল জোর করে স্বাক্ষর নিয়েছেন। বকুল ভাই  দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো.এনামুল হককে খুশি করার জন্য পকেট কমিটি দিয়েছেন। আমরা দ্রুত কমিটি বাতিল চাই, নতুন কমিটি ঘোষণার দাবি জানাই।  

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান বাংলানিউজকে বলেন, কার্যালয়ে তালা ঝুলিয়ে দেওয়ার বিষয়ে আমি কিছুই জানি না।  

গত ১১ আগস্ট কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদের সই করা বিজ্ঞপ্তিতে চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখা ছাত্রদলের ৪২ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। এতে রবিউল হোসেন রবিকে আহ্বায়ক ও কামরুদ্দীন সবুজকে সদস্য সচিব করা হয়।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।