ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সংস্কৃতিকর্মী আলাউদ্দিন খোকন আর নেই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৩
সংস্কৃতিকর্মী আলাউদ্দিন খোকন আর নেই ...

চট্টগ্রাম: সংস্কৃতিকর্মী ও সংগঠক আলাউদ্দিন খোকন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

রোববার (৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

মৃত্যুকালে বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী রিমঝিম আহমেদ ও একমাত্র কন্যা আযরাহ দীপান্বিতা তিতলিকে রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, রাতে মরদেহ ফিরোজশাহ এলাকার বোনের বাসায় নিয়ে যাওয়া হয়। সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত জেলা শিল্পকলা একাডেমিতে রাখা হবে আলাউদ্দিন খোকনের মরদেহ। জোহর নামাজের পর ফিরোজশাহ বড় মসজিদে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।  

রোববার সন্ধ্যা ৬টার দিকে নগরীর লাভলেইনের ভাড়া বাসা থেকে জেলা শিল্পকলা একাডেমির মহড়া কক্ষে বীরাঙ্গনা রমা চৌধুরীর পঞ্চম মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় যাওয়ার পথে অসুস্থতা বোধ করলে  তাকে চমেক হাসপাতালের ১৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। গ্রামের বাড়ি বরিশালে হলেও তিনি পরিবার নিয়ে চট্টগ্রামেই স্থায়ী ছিলেন। দুই দশকেরও বেশি সময় ধরে তিনি প্রয়াত লেখিকা ও বীরাঙ্গনা রমা চৌধুরীর ছায়াসঙ্গী ছিলেন। তার আকস্মিক মৃত্যুতে চট্টগ্রামের সংস্কৃতি অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।