ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বোয়ালখালীতে মন্দিরে চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩
বোয়ালখালীতে মন্দিরে চুরি ...

চট্টগ্রাম: বোয়ালখালীতে টিনের বেড়া কেটে মন্দিরে থাকা পিতলের একটি শিবমূর্তি, একটি কালিমূর্তি, দানবাক্সসহ পূজার তৈজসপত্র নিয়ে গেছে চোরের দল।  

বুধবার (১৩ সেপ্টেম্বর)  রাতে বোয়ালখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের দরপপাড়া ধনঞ্জয় মহাজন বাড়ির পারিবারিক মন্দিরে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় বাসিন্দা অনিক চৌধুরী বাসু বাংলানিউজকে বলেন, সন্ধ্যা ৭টার দিকে মন্দির তালাবদ্ধ করা হয়েছিল। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর)  ভোর সাড়ে ৬টার দিকে বাড়ির লোকজন মন্দিরে গেলে পিতলের একটি শিব মূর্তি, একটি কালি মূর্তি, দানবাক্সসহ পূজার তৈজসপত্র চুরি হওয়ার বিষয়ে নিশ্চিত হন।

তিনি বলেন, দুর্বৃত্তরা মন্দিরের বন্ধ দরজার পাশে টিন কেটে প্রবেশ করে এ ঘটনা ঘটিয়েছে। পিতলের মূর্তি দুটির উচ্চতা প্রায় এক ফুট। উৎসবের সময় দানবাক্সে প্রচুর প্রণামীর টাকা পড়ে।

স্থানীয়রা জানান, বার্ষিক উৎসবসহ নিত্য পূজা হয় মন্দিরে। চুরির ঘটনায় থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান সংশ্লিষ্টরা।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আছহাব উদ্দিন বলেন, আমি ফেনীতে সাক্ষ্য দিতে এসেছি। এ বিষয়ে কিছু বলতে পারছি না।  

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩ 
বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।