ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বোয়ালখালীতে নিখোঁজ লেপ-তোষক ব্যবসায়ী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
বোয়ালখালীতে নিখোঁজ লেপ-তোষক ব্যবসায়ী ...

চট্টগ্রাম: বোয়ালখালীতে মালামাল কিনতে বের হয়ে বাড়ি ফিরেননি লেপ-তোষক ব্যবসায়ী বিকাশ সেন (৪১)। এ ঘটনায় বোয়ালখালী থানায় সাধারণ ডায়েরি করেছেন তার স্ত্রী।

 

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৭টায় বিকাশ সেন দোকানের জন্য মালামাল কিনতে নগরের উদ্দেশ্যে বের হয়েছিলেন বলে জানান স্ত্রী স্বপ্না সেন।  

তিনি উপজেলার আমুচিয়া ইউনিয়নের কানুনগোপাড়া ১নম্বর ওয়ার্ডের সাধন সেনের ছেলে।

কানুনগোপাড়া স্যার আশুতোষ সরকারি কলেজের সামনে তার ‘তপোবন বেডিং হাউজ’ নামের একটি লেপ-তোষকের দোকান রয়েছে।  

স্বপ্না সেন বাংলানিউজকে বলেন, সকালে দোকানের জন্য মালামাল কেনার জন্য ঘর থেকে বের হয়েছিলেন বিকাশ সেন। এরপর সকাল ১০টার দিকে মোবাইল ফোনে যোগাযোগ করলে তা বন্ধ পাওয়া যায়। রাত ৯টা অবধি চেষ্টা করেও যোগাযোগ করা যায়নি। এছাড়া আত্মীয়-স্বজনের বাসাসহ সব জায়গায় খোঁজ নিয়েছি, সেখানেও তিনি যাননি।

বিকাশের প্রতিবেশি দোকানদার টিস্যু দাশ বলেন, বিকাশ সেন নগরীর বহদ্দারহাট ও টেরীবাজার থেকে মালামাল কিনতেন। সেখানেও আমরা গিয়েছি। তার খোঁজ মিলেনি।  

ব্যবসায়ী তন্ময় আচার্য্য বলেন, নগরীতে মাঝে-মধ্যে মালামাল আনতে যান তিনি। তবে দুপুরের মধ্যে ফিরে আসতেন। তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে।  

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আছহাব উদ্দিন বলেন, এ বিষয়ে আমি কিছুই জানি না।  

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩ 
বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।