ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ফিনলে সিরাজ সেন্টার অ্যান্ড রেসিডেন্স প্রকল্পের নির্মাণকাজ উদ্বোধন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
ফিনলে সিরাজ সেন্টার অ্যান্ড রেসিডেন্স প্রকল্পের নির্মাণকাজ উদ্বোধন  ...

চট্টগ্রাম: নগরের প্রাণকেন্দ্র মুরাদপুর মোড় সংলগ্ন ফিনলে প্রপার্টিজ লিমিটেড এর সদ্য চুক্তিবদ্ধ বাণিজ্যিক কাম আবাসিক প্রকল্প ফিনলে সিরাজ সেন্টার অ্যান্ড রেসিডেন্স এর নির্মাণকাজ শুভ উদ্বোধন করা হয়েছে।  

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) খতমে কোরআন ও দোয়া মাহফিল সম্পন্ন হওয়ার পর মাটি কাটার মধ্য দিয়ে ফিনলে সিরাজ সেন্টার অ্যান্ড রেসিডেন্স এর নির্মাণ কাজের সূচনা করেন ৮ নম্বর শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মোরশেদ আলম এবং ফিনলে প্রপার্টিজ এর ব্যবস্থাপনা পরিচালক মোফাখখারুল ইসলাম খসরু।

ওয়ার্ড কাউন্সিলর বলেন, গুণগত মান ঠিক রেখে সঠিক সময়ে প্রকল্প হস্তান্তরে ফিনলে প্রপার্টিজ এর ভূমিকা ও অবিরত প্রচেষ্টার কথা চিন্তা করেই এই প্রকল্পের ভূমি মালিকরা ফিনলের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন। আশা করছি এর যথাযথ বাস্তাবায়ন প্রতিফলিত হবে।

 

ফিনলের ব্যবস্থাপনা পরিচালক এম আই খসরু বলেন, রিয়েল অ্যাস্টেট শিল্পের গ্রাহকদের চাহিদার প্রতি লক্ষ্য রেখে বৈচিত্র্যময় সুযোগ সুবিধাসহ চট্টগ্রামের আকর্ষণীয় সব লোকেশনে ফিনলে প্রপার্টিজ একের পর এক দৃষ্টিনন্দন প্রকল্প নির্মাণ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ফিনলে সিরাজ সেন্টার অ্যান্ড রেসিডেন্স প্রকল্পের নির্মাণকাজ আরম্ভ হল। তিনি সকল গ্রাহক ও প্রকল্প সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফিনলে প্রপার্টিজ এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, প্রকল্প প্রকৌশলী, কন্ট্রাক্টর সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শুভেচ্ছা মন্তব্যে ফিনলের গ্রাহক আইয়ুব খান বলেন, অত্যাধুনিক সুবিধা সম্বলিত ভিন্নমাত্রার এই ফিনলে সিরাজ সেন্টার অ্যান্ড রেসিডেন্স প্রকল্পটি নগরবাসীর কেনাকাটা ও বসবাসের মানকে অন্য উচ্চতায় পৌঁছে দেবে বলে আশা রাখছি।  

উল্লেখ্য, ৩৭ কাঠা জায়গায় ২টি বেজমেন্টসহ ১৬ তলার এ বৃহৎ স্থাপনায় একইসাথে আবাসন ও বাণিজ্যিক সুবিধা সন্নিবেশন করা হয়ছে। প্রকল্পটির নিচ তলায় স্থানীয় ও আন্তর্জাতিক সিরামিক গ্যালারি, গিফট অ্যান্ড কার্ড শপ, ডেকোরেটিভ ফ্লাওয়ার শপ ও এটিএম বুথ থাকবে। দ্বিতীয় থেকে চতুর্থ তলা পর্যন্ত ক্রোকারিজ শপ, হোম এপ্লায়েন্সেস, কারটেইন শপ, হোম ডেকর অ্যান্ড লাইটিং, কিচেন এপ্লায়েন্সেস, লাইফস্টাইল শো-রুম থাকবে। পঞ্চম তলায় থাকবে মোবাইল ফোন ও এক্সেসরিজ, ইলেক্ট্রনিকস, কম্পিউটার, লেপটপ সেলস অ্যান্ড সার্ভিসিং ও হোম এপ্লায়েন্সেস। ছয় তলায় ফুড কোর্ট, রেস্টুরেন্ট, স্মোকিং জোন, থিম পার্ক ও ইনডোর প্লে জোন।

ফিনলে সিরাজ সেন্টার অ্যান্ড রেসিডেন্স প্রকল্পের কাজ পুরোদমে শুরু হয়েছে। এই প্রকল্পের শপিং মল ২০২৭ সালে এবং অ্যাপার্টমেন্ট ২০২৮ সালে কেনাকাটা, বিনোদন ও বসবাসের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।